গাজীপুরে ইত্তেফাকের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

◷ ৫:২৪ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ডিসেম্বর ২৪, ২০২০ ঢাকা
Gazipur picture (68 Ittefaq Birthday) 24.12.2020

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর:  গাজীপুরে কেক কেটে দৈনিক ইত্তেফাকের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে গাজীপুর জেলা প্রশাসনের নাট মন্দিরে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম। দৈনিক ইত্তেফাকের গাজীপুর জেলা প্রতিনিধি মুহাম্মদ মুজিবুর রহমানের সভাপতিত্ত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাজীপুর মেট্রো পলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ জাকির হাসান, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, গাজীপুর সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এম এ বারী, ভাষা শহিদ কলেজের অধ্যক্ষ মুকুল কুমার মল্লিক প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, প্রতিষ্ঠাকলীন সময় থেকেই দৈনিক ইত্তেফাক মুক্তবুদ্ধিচর্চা ও বাক স্বাধীনতাসহ সমস্ত গণতান্ত্রিক আন্দোলনে গৌরবোজ্জল ভুমিকা পালন করে আসছে। বাংলাদেশের স্বাধিকার-স্বাধীনতা আন্দোলনেও দৈনিক ইত্তেফাক বলিষ্ঠ ভূমিকা পালনকরা সহ মুক্তিযুদ্ধের ও বাঙালি জাতীয়তাবাদে চেতনা ধারন করে তার পথ চলা অব্যাহত রেখেছে।

অনুষ্ঠানে গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মশিউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুন সরদার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আবুল কালাম, গাজীপুর মহানগর আওয়ামী লীগেরসহ-সভাপতি ও সরকারি উকিল এডভোকেট মোঃ আমজাদ হোসেন বাবুল, সাংবাদিক ইকবাল আহমদ সরকার, মোঃ খায়রুল ইসলাম, শরীফ আহমেদ শামীম,শাহ সামসুল হক রিপন, অনিল মন্ডল, দেলোয়ার হোসেন, মাহফুজুল হক, হাসমত আলী, রুহুল আমিন, নজরুল ইসলাম আজহার, সামসুল হক ভূঁইয়া, মিলটন খন্দকার, মোহাম্মদ আলম, আব্দুল মালেক প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসন ও গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের পক্ষ থেকে ইত্তেফাকের গাজীপুর প্রতিনিধির হাতে ফুলের তোঁড়া দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানান।

এছাড়া গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ জাহাঙ্গীর আলম ইত্তেফাকের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন।