সংবাদ শিরোনাম

ফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধগাজীপুর পিরুজালী থেকে কিশোরের লাশ উদ্ধারদেশেই টিকা উৎপাদনের প্রস্তুতি নেয়া হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রীকক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধারসিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগ

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মাগুরায় স্বামীর হাতে স্ত্রী খুন

১০:২৭ অপরাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ২৫, ২০২০ অপরাধ
merder news dhaka

মতিন রহমান, মাগুরা প্রতিনিধিঃ মাগুরার মহম্মদপুর উপজেলায় স্বামী জিয়ারুল মুন্সী (২৫) লাঠির আঘাতে মনিরা খাতুন (১৮) নামে এক নববধূর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার বাবুখালী ইউনিয়নের রায়পুর গ্রামে এ ঘটনা ঘটে। স্ত্রীর মৃত্যুর পরে স্বামী জিয়ারুল মুন্সী ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। এ ঘটনায় বাড়ির অন্যান্য সদস্যরাও পালাতক রয়েছে।

মনিরা খাতুন উপজেলার বাবুখালী ইউনিয়নের কোমরপুর গ্রামের আরিফ মোল্যার মেয়ে। অভিযুক্ত জিয়ারুল মুন্সি একই ইউনিয়নের রায়পুর গ্রামের হারুন মুন্সীর ছেলে। সে পেশায় একজন কৃষক।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত ৪ মাস আগে ও জিয়া ও মনিরা খাতুনের পারিবারিক ভাবে বিয়ে সম্পর্ন্ন হয়। বিয়ের পর থেকে নানা বিষয়ে তাদের মধ্যে ঝগড়াঝাটি হয়।

শুক্রবার সন্ধ্যায় স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বাঁধে। এ সময় সন্ধ্যায় ঝগড়ার এক পর্যায়ে জিয়ারুল কাঠ দিয়ে মনিরার মাথায় সজোরে আঘাত করে। এতে মাথা ফেঁটে অতিরিক্ত রক্ত ক্ষরণে ঘটনাস্থলেই মনিরার মৃত্যু হয়।

পরে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

এবিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে বলেও জানান তিনি।