সংবাদ শিরোনাম

হিলিতে ৩ ভুয়া চিকিৎসকে ভ্রাম্যমাণ আদালতের কারাদন্ডমিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরু

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব নুরুল ইসলাম জিহাদী

৮:২৯ অপরাহ্ন | শনিবার, ডিসেম্বর ২৬, ২০২০ আলোচিত বাংলাদেশ
hefazot

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ হেফাজতে ইসলাম বাংলাদেশের ভারপ্রাপ্ত মহাসচিব মনোনীত হয়েছেন মাওলানা নুরুল ইসলাম জিহাদী। সর্বশেষ কমিটিতে তিনি সিনিয়র নায়েবে আমিরের দায়িত্বে ছিলেন।

শনিবার (২৬ ডিসেম্বর) হেফাজতের আমির মাওলানা জুনায়েদ বাবুনগরী নিজ ক্ষমতাবলে তাকে ভারপ্রাপ্ত মহাসচিব পদে মনোনীত করেন।

সম্প্রতি হেফাজতের মহাসচিব মাওলানা নূর হোসাইন কাসেমীর মৃত্যুতে পদটি শূন্য হয়। হেফাজতের আমির জুনায়েদ বাবুনগরী ও প্রধান উপদেষ্টা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরীর উপস্থিতিতে গত ২৩ ডিসেম্বর এক বিশেষ বৈঠকে এ সিদ্ধান্ত হয়।

এছাড়া, ঢাকা ও চট্টগ্রাম মহানগর কমিটিও পূর্ণ গঠন করা হয়েছে। মাওলানা জুনায়েদ আল হাবীবকে সভাপতি ও মাওলানা মামুনুল হককে সেক্রেটারি করা হয়েছে ঢাকা মহানগর কমিটিতে। মাওলানা তাজুল ইসলামকে সভাপতি ও মাওলানা লোকমান হাকীমকে সেক্রেটারি করে চট্টগ্রাম মহানগর কমিটি ঘোষণা করা হয়।

সূত্র মতে, বুধবারের বৈঠকে সংগঠনের নায়েবে আমির ঢাকা জামিয়া নূরিয়া কামরাঙ্গিচরের মহাপরিচালক আল্লামা আতাউল্লাহ হাফেজ্জিকে সিনিয়র নায়েবে আমির, সহকারী মহাসচিব মাওলানা ফজলুল করীম কাসেমী, মাওলানা শফিক উদ্দীন, মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী ও মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবীকে যুগ্ম মহাসচিব হিসেবে মনোনিত করা হয়। এছাড়া সংগঠনের কেন্দ্রীয় কমিটির পরিধি আরও বৃদ্ধি করে ২০১ সদস্য বিশিষ্ট করা হয়।