দেশের মানচিত্র বদলে ফেলার যড়ষন্ত্র হচ্ছে: শামীম ওসমান

১০:২৩ অপরাহ্ন | শনিবার, ডিসেম্বর ২৬, ২০২০ ঢাকা
shamim-osman-20_1

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, ‘দেশের মানচিত্র বদলে ফেলার যড়ষন্ত্র হচ্ছে, তাই আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান প্রেতাত্মাদের প্রতি সচেতন থাকুন।

শনিবার (২৬ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার আদমজীনগর এলাকায় নাভানা ভূঁইয়া সিটি মাঠে থানা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

শামীম ওসমান বলেন, ষড়যন্ত্রকারীদের টার্গেট এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কারণ ওরা জানে শেখ হাসিনার ক্ষতি করতে পারলে বাংলাদেশের ক্ষতি করতে পারবে। ওরা দেশকে নিয়ে ষড়যন্ত্র করছে। বাংলাদেশটাকে ব্যর্থ অকার্যকর রাষ্ট্র বানাতে মরিয়া হয়ে উঠেছে এবং বাংলাদেশের মানচিত্র বদলে ফেলার ষড়যন্ত্র করছে। ভৌগলিক কারণে দেশটাকে তালেবান বা আফগানিস্তানের মতো বানাতে চায় তারা।

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানরে ভাস্কর্য ভাঙার ঘটনার নিন্দা জানিয়ে শামীম ওসমান হুঁশিয়ারি দিয়ে বলেন, প্রয়োজনে আওয়ামী লীগ এবং সংসদ সদস্য পদ ছেড়ে দিয়ে সাধারণ মানুষ হিসেবে লড়াই করবেন। বঙ্গবন্ধুর ভাস্কর্যে হাত দিলে উচিত শিক্ষা দেবেন।

আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগকে নিয়ে নগরীর চাষাঢ়ায় জনসমাবেশের ঘোষণা দেন সংসদ সদস্য শামীম ওসমান।

তিনি বলেন, নারায়ণগঞ্জের এই সমাবেশ থেকে যে আওয়াজ হবে তা পঞ্চগড় থেকে তেঁতুলিয়া পর্যন্ত প্রতিটি ঘরে ঘরে পৌঁছে যাবে। এতে যদি তিনি গুলি খেয়ে মারাও যান তাহলে সমাবেশ সফল করতে নেতা-কর্মীদের প্রতি আহবান জানান তিনি।

নারায়ণগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এই শিক্ষা প্রতিষ্ঠানটি নিজের নির্বাচনী এলাকা সিদ্ধিরগঞ্জ অখবা ফতুল্লার যে কোনো উপযোগী স্থানে প্রতিষ্ঠা করতে প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানান শামীম ওসমান।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো: বাদল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক ও আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন প্রধান, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, সিদ্ধিরগঞ্জ যুবলীগের সভাপতি ও কাউন্সিলর মতিউর রহমান মতি, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর শাহজালাল বাদল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি প্রমুখ।