আশা করছি চটজলদি বিয়েটা করে ফেলবে, সালমানকে কারিনা

৪:২১ অপরাহ্ন | রবিবার, ডিসেম্বর ২৭, ২০২০ বিনোদন
kareena_kapoor_khan_a

বিনোদন ডেস্ক- জীবনের ৫৪ বসন্ত পেরিয়ে আজ ৫৫-তে পা দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান।

১৯৬৬ সালে ২৭ ডিসেম্বর ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে সালমান খানের জন্ম। তার বাবা সেলিম খান ও মা সুশীলা চরক। ১৯৮৮ সালে রেখা আর ফারুক শেখ অভিনীত ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমার মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় এই অভিনেতার।

অভিনয় দিয়ে তিনি জয় করেন কোটি ভক্তের হৃদয়। পেয়েছেন ফিল্মফেয়ারে শ্রেষ্ঠ নবাগতর পুরস্কার। তবে নায়ক হিসেবে ১৯৮৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমা নিয়ে হাজির হন তিনি।

দীর্ঘ অভিনয় জীবনে তিনি উপহার দিয়েছেন বহু ব্যবসাসফল সিনেমা। এর মধ্যে ‘সাজান’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘করণ অর্জুন’, ‘বিবি নাম্বার ওয়ান’, ‘হাম দিল দে চুকে সানাম’, ‘তেরে নাম’, ‘পার্টনার’, ‘বডিগার্ড’, ‘দাবাং’, ‘রেডি’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘সুলতান’, ‘ভারত’ উল্লেখযোগ্য।

বলিউড সুপারস্টার সালমান খানের জন্মদিন নিয়ে ভক্তদের উচ্ছ্বাসের কমতি নেই। করোনার কারণে এ বছর নিজের জন্মদিন কোনো আয়োজন রাখছেন না বলিউড ভাইজান।

জীবনের ৫৪টি বসন্ত পার করে ফেলেছেন সালমান। তবে এখনও জীবন সঙ্গিনী বেছে নেননি তিনি। তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলিউড সেনসেশন কারিনা কাপুর খান লিখেছেন– ‘শুভ জন্মদিন। আশা করি জলদি বিয়েটা করবে।’

এদিকে করোনাভাইরাসের সংক্রমণ রোধে জন্মদিনে নিজের বাড়ির সামনে ভক্তদের জড়ো হওয়া থেকে বিরত থাকতে আহ্বান জানিয়েছেন সালমান। সালমান খানের বান্দ্রা অ্যাপার্টমেন্টের বাইরে টাঙানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছে– ‘বছরের পর বছর ধরে ভক্তদের ভালোবাসা ও শুভেচ্ছায় আমি অভিভূত হয়েছি। কিন্তু এ বছর আমার বিনীত অনুরোধ, আমার বাড়ির বাইরে আপনারা ভিড় করবেন না। মাস্ক পরুন, স্যানিটাইজ করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। এ মুহূর্তে আমি বাড়িতে নেই।’

শ্রেয়া ঘোষাল মা হচ্ছেন

⊡ বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

‘কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না’

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১