আত্মসমর্পণ করে জামিন পেলেন পাপুলের স্ত্রী-মেয়ে

পাপুলের স্ত্রী-মেয়ে

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন লক্ষ্মীপুর-২ আসনের এমপি কাজী শহিদ ইসলাম পাপুলের স্ত্রী সংরক্ষিত আসনের নারী সাংসদ সেলিনা ইসলাম ও তার মেয়ে ওয়াফা ইসলাম।

রোববার (২৭ ডিসেম্বর) বিকালে ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তারা। এরপর শুনিনি শেষে তাদের জামিন মঞ্জুর করেন আদালত।

গত ২২ ডিসেম্বর পাপুলের স্ত্রী সংরক্ষিত নারী আসনের এমপি সেলিনা ইসলাম ও মেয়ে ওয়াফা ইসলামকে ২৮ ডিসেম্বরের মধ্যে আত্মসমর্পণের নির্দেশ দেন হাইকোর্ট।

এছাড়া, এদিন ঢাকা মহানগর দায়রা জজ আদালত পাপুলসহ চারজনের ৬১৭টি ব্যাংক হিসাব ফ্রিজের আদেশে দিয়েছেন। একই সঙ্গে ৯২টি তফসিলভুক্ত স্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ দেয়া হয়েছে।

এর আগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পক্ষ থেকে পাপুলসহ চারজনের ৬১৭টি ব্যাংক হিসাব ফ্রিজ ও স্থাবর সম্পত্তি ক্রোকের আবেদন করা হয়। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত এ আদেশ দেন। এছাড়া সিআইডির আবেদনের পর পাপুলসহ আটজনের আরো ৫৩টি ব্যাংক হিসাব জব্দের নির্দেশ দিয়েছেন আদালত।

এর আগে, দুদকের সমন্বিত জেলা কার্যালয়-১ এ দুদকের উপপরিচালক সালাহউদ্দিন বাদী হয়ে গত ১১ নভেম্বর পাপুলসহ চারজনের বিরুদ্ধে অবৈধ সম্পদ ও অর্থ পাচারের মামলাটি দায়ের করেন। মামলার অপর আসামিরা হলেন- পাপুলের স্ত্রী সেলিনা ইসলাম, শ্যালিকা জেসমিন প্রধান ও মেয়ে ওয়াফা ইসলাম।

◷ ৪:৫৯ অপরাহ্ন ৷ রবিবার, ডিসেম্বর ২৭, ২০২০ জাতীয়