• আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ফরিদপুরে শতাধিক গাড়ি বহর নিয়ে এমপি নিক্সন চৌধুরীকে সংবর্ধনা

৬:৫২ অপরাহ্ন | রবিবার, ডিসেম্বর ২৭, ২০২০ আলোচিত বাংলাদেশ
nixon

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবর রহমান নিক্সন চৌধুরী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় ছাত্রলীগের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় চরভদ্রাসন থেকে প্রায় শতাধিক গাড়ি বহর নিয়ে নিক্সন চৌধুরীর বাড়ি ভাঙ্গার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া গ্রামে যেয়ে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে চরভদ্রাসন উপজেলা ছাত্রলীগ।

চরভদ্রাসন উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ও সাধারণ সম্পাদক হাসিবুল হাসান হৃদয়ের আয়োজনে বিশাল আকৃতির নৌকা ও হরেক রকম পিঠা-পুলি নিক্সন চৌধুরীকে উপহার হিসেবে দেওয়া হয়।

এ সময় ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান বলেন,“চরভদ্রাসন উপজেলা ছাত্রলীগ এতদিন অভিভাবকহীন ছিলো। নিক্সন চৌধুরীকে উদ্দেশ্য করে তিনি বলেন,চরভদ্রাসন উপজেলা ছাত্রলীগকে আপনার হাতে তুলে দিলাম। আপনি যেভাবে দিক নির্দেশনা দিবেন আমরা সেভাবেই চলব।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক হৃদয় বলেন, প্রধানমন্ত্রীর সোনার বাংলাদেশ গড়ার লক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। আমরা আপনার ছায়ায় থেকে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে চাই।

এমপি মুজিবর রহমান চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর নিজহাতে গড়া ছাত্রলীগ, আমি এর সাথে ছিলাম এবং থাকব। চরভদ্রাসন, সদরপুর, ভাঙ্গা এই তিন থানার ছাত্রলীগের সাথে আমি আছি।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আসুন হিংসা-প্রতিহিংসা বাদ দিয়ে এক সাথে কাজ করি। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করি। নিজেদের মধ্যে বিভেদ ভুলে একসাথে কাজ করি। তিনি আরো বলেন, আমার তিন থানার লোকজন সারা দেশে বুক ফুলিয়ে চলবে, কথা বলবে, আমি সেই উদ্দেশ্যে কাজ করছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আজাদ খান, সাধারণ সম্পাদক আলহাজ্ব কাউছার, যুগ্ন-সাধারণ সম্পাদক আনোয়ার আলী মোল্যা প্রমূখ।