গাজীপুরে দুই সাংবাদিককে অবরুদ্ধের প্রতিবাদে মানববন্ধন

৩:৫৪ অপরাহ্ন | রবিবার, ডিসেম্বর ২৭, ২০২০ ঢাকা
Gazipur news

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুরের শ্রীপুরে তুলা উন্নয়ন ও গবেষণা কেন্দ্রের নানা অনিয়ম ও দুর্নীতির সংবাদ সংগ্রহ করার সময় জি টিভির গাজীপুর প্রতিনিধি আব্দুলাহ আল মামুন ও ইনডিপেন্ডেন্ট টিভির গাজীপুর প্রতিনিধি আবুল হাসানকে অবরুদ্ধ করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার(২৭ডিসেম্বর) গাজীপুর টেলিভিশন সাংবাদিক ক্লাব জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের রাজবাড়ি সড়কে ওই কর্মসূচীর আয়োজন করে। এতে গাজীপুর প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের সাংবাদিকরা অংশ নেয়।

গাজীপুর টেলিভিশন সাংবাদিক ক্লাবের সভাপতি ফজলুল হক মোড়লের সভাপতিত্বে ও চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার রফিকুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি মুকুল কুমার মল্লিক, একাত্তর টেলিভিশনের রিপোর্টার ইকবাল আহমদ সরকার, ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি মুজিবুর রহমান প্রমূখ।

বক্তারা অবিলম্বে দুই সাংবাদিককে অবরুদ্ধ করে রাখারা ঘটনায় মূল হোতা প্রতিষ্ঠানের কর্মকর্তা গাজী ফরহাদ হোসেনসহ দায়ীদের বিচার দাবি করেন। এছাড়া ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করে জেলা প্রশাসক কার্যালয়ে স্মারকলিপি পেশ করা হয়।