মেয়র পদপ্রার্থীকে টাকার মালা দিয়ে বরণ করছেন ভোটাররা!

piragang

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌরসভা নির্বাচনে নারিকেল গাছ মার্কা নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেওয়া বীরমুক্তিযোদ্ধা ইকরামুল হককে টাকার মালা পরিয়ে স্থানীয় ভোটাররা বরণ করে নিচ্ছেন।

জানা যায়, নির্বাচনী প্রচারণায় তিনি যেসব এলাকাতেই যাচ্ছেন সেসব এলাকাতেই তাঁকে টাকার মালা পরিয়ে বরণ করে নিচ্ছেন স্থানীয় ভোটাররা।

এ বিষয়ে ইকরামুল হক বলেন,‘সাধারণ জনগণ আমাকে ফুলের মালার বদলে টাকার মালা পরিয়ে বরণ করে নিচ্ছেন। জনগণের এমন ভালোবাসায় আমি মুগ্ধ। আশা করছি ভোটাররা আমাকে নির্বাচনে ভোট দিয়ে তাদের সেবা ও এলাকার উন্নয়ন করার সুযোগ করে দিবেন।’

ইকরামুল হকের প্রচারণী সভায় সাধারণ মানুষদের দলে দলে অংশগ্রহণ নিতেও দেখা গেছে এবং তার ভাষণে ভোটাররা উচ্ছ্বাস প্রকাশ করছেন। ইতিমধ্যে পীরগঞ্জ পৌরসভা নির্বাচনে নারিকেল গাছ মার্কার বিপুল ভোটে বিজয়ী হতে পারে এমন গুঞ্জন ভোটারদের কাছ থেকেই শোনা যাচ্ছে।

নির্বাচনে ইকরামুল হক ছাড়াও মেয়র পদে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে বর্তমান মেয়র কশিরুল আলম, বিএনপি থেকে ধানের শীষ প্রতীকে রেজাউল করিম রাজা, জাতীয়পার্টি থেকে লাঙ্গল প্রতীকে অধ্যাপক তৈয়ব আলী, ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে হাতপাখা প্রতীকে হাফিজুর রহমান, স্বতন্ত্র প্রার্থী হিসেবে জগ প্রতীকে জয়নাল আবেদিন লড়ছেন।

যদিও সম্প্রতি আওয়ামী লীগের দলীয় সব পদ থেকে ইকরামুল হককে অব্যাহতি দেওয়া হয়েছে। আর জয়নাল আবেদিনকে বিএনপির দলীয় সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এ পৌর সভায় মোট ভোটার ২১ হাজার ১৭৯জন। এর মধ্যে পুরুষ ১০ হাজার ৪৭জন আর মহিলা ১০ হাজার ৬৩২জন। ৬ জন মেয়র প্রার্থী ছাড়াও এ পৌরসভার ৯টি ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩২জন কাউন্সিলর ও ১২জন মহিলা কাউন্সিলর প্রার্থী।

◷ ১০:৩৮ অপরাহ্ন ৷ সোমবার, ডিসেম্বর ২৮, ২০২০ রংপুর