সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার জয়

১০:৪১ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ২৮, ২০২০ ঢাকা
manikgang

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টারঃ মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মো. রমজান আলী ৩১ হাজার ৫৮৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আতাউর রহমান আতা ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২ হাজার ৩৩৪ ভোট।

সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত মানিকগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডের ২৫টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ শেষে বিভিন্ন কেন্দ্র থেকে পাঠানো তথ্যানুযায়ী এই ফলাফল পাওয়া যায়।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পাওয়া তথ্যে জানা যায়, নৌকা প্রতীকে আওয়ামী লীগ প্রার্থী মো. রমজান আলী ২৯ হাজার ২৫১ ভোট বেশি পায়। তবে সরকারিভাবে এখনো কোন ফলাফল ঘোষণা করেনি নির্বাচন অফিস।

নৌকা প্রতীকের বিজয়ের খবরে মানিকগঞ্জ শহরে বিজয় মিছিল বের করে প্রার্থীর কর্মী সমর্থকরা। এসময় তারা রমজান আলীর গলায় ফুলের মালা দিয়ে বরণ করে নেয়।