• আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ফরিদপুরে গভীর রাতে শীতবস্ত্র নিয়ে মানুষের দ্বারে দ্বারে ইউএনও

১১:৫২ পূর্বাহ্ন | মঙ্গলবার, ডিসেম্বর ২৯, ২০২০ ঢাকা
uno

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি- গভীর রাতের হাড় কাঁপানো শীত উপেক্ষা করে হতদরিদ্র ও দুঃস্থ মানুষের দ্বারে দ্বারে গিয়ে শীতবস্ত্র বিতরণ করেছেন ফরিদপুরের সালথা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ হাসিব সরকার।

জানা যায়, সোমবার (২৮ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার যদুনন্দী ইউনিয়নের পশ্চিম মিয়াপাড়া গুচ্ছগ্রামে শীতার্ত হতদরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে এ কম্বল ও মাস্ক বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে তাঁর সাথে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মারুফা সুলতানা খাঁন হীরামনি, আমার বাড়ি আমার খামার প্রকল্পের উপজেলা সমন্বয়ক এখতিয়ার লিটন, উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের সমন্বয়ক মোঃ রিফার রিয়াজ, প্রকল্প বাস্তবায়ন অফিসের কার্য সহকারী রেজা মোঃ হাসান ও অন্যান্য সহকর্মীবৃন্দ।

সালথা উপজেলা নির্বাহী আফিসার মোহাম্মদ হাসিব সরকার সংবাদকর্মীদের বলেন, শীতে যেন কোন মানুষের কষ্ট করতে না হয়। এ কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শীতার্ত মানুষের জন্য উপহার স্বরূপ কম্বল দিয়েছেন। আমরা দুঃস্থ শীতার্ত মানুষের বাড়ি বাড়ি গিয়ে এসব কম্বল পৌঁছে দিচ্ছি। এছাড়া উপজেলার ৮টি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও সদস্যদের মাধ্যমে একযোগে এ কম্বল বিতরণ করা হচ্ছে।