সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

গণতন্ত্র বিজয় দিবস উপলক্ষে টাঙ্গাইলে আওয়ামী লীগের আনন্দ মিছিল

◷ ৭:৫১ অপরাহ্ন ৷ বুধবার, ডিসেম্বর ৩০, ২০২০ ঢাকা
tangail

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে টাঙ্গাইলে আনন্দ মিছিল ও সমাবেশ করা হয়েছে। জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

বুধবার (৩০ ডিসেম্বর) সকালে টাঙ্গাইল শহীদ মিনার প্রাঙ্গন থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়। পরে আনন্দ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদ মিনার প্রাঙ্গনে এসে সমাবেশ করেন তারা।

সমাবেশে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর প্রমুখ।

এতে অংশ নেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাজাহান আনছারী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাহার আহমদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ, চেম্বার অফ কমার্স এর সভাপতি খান আহাম্মেদ শুভসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।