সংবাদ শিরোনাম

আড়াইহাজারে ১২ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার,  চালক ও হেলপার আটকভূঞাপুরে খানাখন্দে ভরা ৮০০ মিটার সড়ক, দুর্ভোগে কয়েক গ্রামের লাখো মানুষকোটালীপাড়ায় ফের অগ্নিকান্ড, ৬টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাইজামালপুরে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত টাঙ্গাইলে বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৮ যাত্রী আহতইশরাকের খালাসের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করল দুদকভারত কিছু ভ্যাকসিন বাংলাদেশকে উপহার দেবে : স্বাস্থ্যমন্ত্রীওয়ালটন ল্যাপটপ কিনে ১০০% ক্যাশব্যাক পেলেন ফ্রিল্যান্সার নাজমুলসিরাজগঞ্জে কাউন্সিলর হত্যা মামলায় আটক-১টাঙ্গাইলে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কেন্দ্র পুড়িয়ে দেওয়ার অভিযোগ

  • আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ডাক্তার হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান মিল্টন কারাগারে

◷ ৮:১১ অপরাহ্ন ৷ বুধবার, ডিসেম্বর ৩০, ২০২০ ঢাকা
mlton

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুর পৌর সদরের যমুনা জেনারেল হাসপাতালের প্রাক্তন ডাক্তার মনিরুল হুদা রূপমকে হত্যা মামলায় উপজেলার বাঁশতৈল ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আতিকুর রহমান মিল্টনের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত।

রবিবার দুপুরে (২৭ ডিসেম্বর) গাজীপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ নির্দেশ দেন। আতিকুর রহমান মিল্টন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের পাঁচগাঁও গ্রামের মৃত আফতাব উদ্দিন মাস্টারের ছেলে বলে জানা গেছে।

মামলা ও আদালত সুত্রে জানা গেছে, ২০১২ সালে বেসরকারি ক্লিনিক মির্জাপুর যমুনা জেনারেল হাসপাতালের প্রাক্তন ডাক্তার মনিরুল হুদা রূপমকে গাজীপুরের ভূগড়া এলাকায় পরিকল্পিতভাবে হত্যা করা হয়। সেই হত্যা মামলায় প্রথমে ৬ জনকে আসামী করে গাজীপুরের জয়দেবপুর থানায় মামলা করেন নিহতের পরিবার।

পরে ২০১৬ সালে তদন্তপূর্বক আরও ৪ জনকে মামলার আসামী করা হয়। মামলাটি প্রথমে থানা পুলিশ ও পরবর্তীতে ডিবি পুলিশ, পিবিআই এবং সবশেষ সিআইডি পুলিশ তদন্ত করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তার প্রতিবেদন অনুযায়ী অভিযুক্ত না হওয়ায় আদালত ৫ আসামীকে মামলা থেকে অব্যাহতি দেয়া হয়।

এ মামলার অপর ৫ আসামীর মধ্যে মিল্টনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ার জারি হলে সে হাইকোর্ট থেকে জামিনে আসেন। উক্ত জামিনের মেয়াদ অতিবাহিত হওয়ার কারণে আদালতে হাজির না হওয়ায় পুনরায় গ্রেফতারি পরোয়ানা জারি করে মির্জাপুর থানায় প্রেরণ করেন আদালত।

গ্রেফতারি পরোয়ানা জারি করা হলেও পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়নি। গত রবিবার গাজীপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে আতিকুর রহমান মিল্টন জামিন আবেদন করেন। পরে আদালত জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।