• আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

‘বিএনপি-জামায়াত এখনো ষড়যন্ত্রে লিপ্ত’- আইনমন্ত্রী

◷ ১০:১৬ অপরাহ্ন ৷ বুধবার, ডিসেম্বর ৩০, ২০২০ জাতীয়
anisul

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বিএনপি-জামায়াত এখনও দেশের গণতান্ত্রিক প্রচেষ্টাকে নস্যাৎ করার ষড়যন্ত্রে লিপ্ত বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

বুধবার ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা পরিষদ মিলনায়তনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত ‘গণতন্ত্রের বিজয় দিবস’ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, দেশে গণতন্ত্র অব্যাহত রাখার চেষ্টা করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। কিন্তু বিএনপি-জামায়াত সেই প্রচেষ্টা বাধাগ্রস্ত করার ষড়যন্ত্রে এখনো লিপ্ত। ২০১৪ সালে বিএনপি-জামায়াত চেয়েছে নির্বাচন যেন না হয়, কারণ নির্বাচন না হওয়া মানে গণতন্ত্রের ব্যাঘাত ঘটা।

এ সময় আইনমন্ত্রী উপজেলার দলীয় নেতাকর্মীদের মধ্যে যে বিভেদ রয়েছে তা ভুলে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভুইয়া জীবন, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক কাজী মো. আজহারুল ইসলাম, রুহুল আমিন ভুইয়া বকুল, পৌর মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, উপজেলা যুবলীগ সভাপতি এমএ আজিজ, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক আফজাল হোসেন রিমন ও যুগ্ম-আহ্বায়ক কাজী মানিক।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পৌর কাউন্সিলর মো. আবু জাহের। অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিকসহ সব শ্রেণি- পেশার মানুষ উপস্থিত ছিলেন।