সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা করা ঈমানী দায়িত্ব: বাবুনগরী

◷ ১২:১৮ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ডিসেম্বর ৩১, ২০২০ চট্টগ্রাম
junaed-babunagari

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনাইদ বাবুনগরী বলেছেন, দেশপ্রেম ঈমানের অঙ্গ, আমরা দেশকে ভালবাসি, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা করাও আমদের ঈমানী দায়িত্ব। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব টিকে থাকলেই আমাদের সবকিছু থাকবে।

বুধবার সন্ধ্যায় চট্টগ্রামের হাটহাজারী মাদরাসায় স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, সাংবাদিকরা হলেন জাতির সম্পদ, দেশের যে কোন পরিস্থিতিতে তাদের কাছ থেকে সত্য সংবাদ পাওয়ার জন্য জাতি অধীর আগ্রহে অপেক্ষা করে। আইন-শৃঙ্খলা রক্ষার স্বার্থে সঠিক সংবাদ পরিবেশন করা দেশপ্রেমিক সাংবাদিকদের নৈতিক দায়িত্ব।

হেফাজতে ইসলামের আমির আরও বলেন, সত্য সংবাদ যদি আমার বিরুদ্ধেও হয়, তাতে আমি কিছু মনে করব না। আমার বিরুদ্ধে গেলেও সত্য সংবাদ করবেন বলে জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, হাটহাজারী মাদরাসার সিনিয়র মুহাদ্দীস মাওলানা আশরাফ আলী নিজামপুরী, মাসিক মঈনুল ইসলামের নির্বাহী সম্পাদক মুফতি আবদুল্লাহ নাজিব, ব্যবস্থাপনা সম্পাদক মাওলানা মুহাম্মদ আব্দুস সবুর, মাওলানা এনামুল হাসান ফারুকী প্রমূখ।

পরে হেফাজত আমীর আগামী শুক্রবার হাটহাজারী মাদরাসার বার্ষিক মাহফিলে অংশ গ্রহণের জন্য দেশবাসীকে আহবান জানান।