সংবাদ শিরোনাম

শেরপুর পৌর নির্বাচনে জাল ভোট দেয়ার সময় গ্রেফতার-১ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ ওয়ানডে দল ঘোষণামানবতার হাত বাড়ালেন ঝালকাঠির যুবক “ছবির”টাঙ্গাইলে বিএনপি মেয়র প্রার্থী নির্বাচনী প্রচারনায় ছাত্রদলের একাংশবাউফলে ট্রলির ধাক্কায় শিক্ষক নিহতলালমনিরহাটে তিস্তা নদী পুনরুদ্ধার ও তিন বিঘা এক্সপ্রেস চালুর দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীর নির্বাচনী মতবিনিময় সভাসুপেয় পানির চাহিদা মেটাতে সুন্দরবনে ৮৮টি পুকুর পুনঃখনন করা হচ্ছে‘বিএনপির প্রার্থীরা সকালে বলে ভোট সুষ্ঠু, সন্ধ্যায় বলে কারচুপি হয়েছে’মুই মরলে লাশ দাফন করার কাও নাই: রমিচা বেওয়া

  • আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

৪৩তম বিসিএসের আবেদন প্রক্রিয়া শুরু

◷ ১২:২২ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ডিসেম্বর ৩১, ২০২০ তথ্য জাদুঘর
BCS

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ৪৩তম বিসিএসের আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। বুধবার থেকে সকাল ১০টা থেকে আবেদন গ্রহণ শুরু হয়ে চলবে ৩১ জানুয়ারি সন্ধ্যা ৬টা পর্যন্ত।

পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক ও যুগ্মসচিব নুর আহম্দ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আবেদনপ্রক্রিয়া সম্পর্কে নির্দেশনা দিয়েছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)।

পিএসসির ওয়েবসাইটে প্রকাশিত ৪৩তম বিসিএসের বিজ্ঞপ্তিতে বলা হয়, এ বিসিএসে বিভিন্ন ক্যাডারে এক হাজার ৮১৪ জন কর্মকর্তা নেওয়া হবে।

এর মধ্যে প্রশাসন ক্যাডারে ৩০০ জন, পুলিশ ক্যাডারে ১০০ জন, পররাষ্ট্র ক্যাডারে ২৫ জন, শিক্ষা ক্যাডারের জন্য ৮৪৩ জন, অডিটে ৩৫ জন, তথ্যে ২২ জন, ট্যাক্সে ১৯ জন, কাস্টমসে ১৪ জন ও সমবায়ে ১৯ জন নিয়োগ দেওয়া হবে।

এর আগে গত ৩০ নভেম্বর একইসঙ্গে ৪২তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। সরকারি কর্ম কমিশনের (পিএসসি) ওয়েবসাইটে এ দুই বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

wq সেতু মন্ত্রণালয়ে চাকরির সুযোগ

⊡ শুক্রবার, জানুয়ারী ১৫, ২০২১

বাংলাদেশের ৬৪ জেলা bangladesh ৬৪ জেলার নামকরণের সংক্ষিপ্ত ইতিহাস

⊡ শনিবার, ডিসেম্বর ১৯, ২০২০

পূর্ণ সূর্যগ্রহণ পূর্ণ সূর্যগ্রহণ আজ

⊡ সোমবার, ডিসেম্বর ১৪, ২০২০

ডাচ-বাংলা ব্যাংকে চাকরি

⊡ শনিবার, ডিসেম্বর ৫, ২০২০

poribar পরিবার পরিকল্পনা অধিদফতরে চাকরির সুযোগ

⊡ শুক্রবার, অক্টোবর ২, ২০২০