সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে ভোটা‌ধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের দা‌বি‌তে বিক্ষোভ

◷ ৩:৫০ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ডিসেম্বর ৩১, ২০২০ রংপুর
thakurgaon

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ জনগ‌ণের ভোটা‌ধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের দা‌বি‌তে বিক্ষোভ সমাবেশ করেছে ঠাকুরগাঁও জেলা বিএনপি। ৩০ ডিসেম্বরকে গণতন্ত্র হত্যা দিবস হি‌সেবে পালন ক‌রেছে জেলা বিএনপি।

বুধবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় “গণতন্ত্র হত্যা দিবস” পালন উপল‌ক্ষে ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয়ের সাম‌নে বিক্ষোভ ও আলোচনা সভা করেছে।

এসময় তারা একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিল ও পুণনির্বাচনের দাবিতে নানা স্লোগান দেন। সরকারকে ফ্যাসিবাদী/একদলীয় সহ প্রশাসনকে নিজের সার্থে বাবহারের অভিযোগ তুলেন। আসন্ন ৪র্থ পৌর নির্বাচন নিয়ে বক্তারা বলেন ৩য় দফা নির্বাচনে পঞ্চগড়ে ক্ষমতাসীন দল নির্বাচন নিয়ে নানা-মুখি ঝুটঝামেলা করেছে।আসন্ন ৪র্থ সদর পৌরর্সভা নির্বাচন নিয়ে কোন রকমের পেশীশক্তি বাবহার করলে তার দাঁত ভাংগা জবাব দেওয়া হবে।

বিক্ষোভ সমাবেশে ও আলোচনা সভায় ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মির্জা ফয়সল আমিনের সভাপতিতে বক্তব্য দেন, যুগ্ম সাধারণ সম্পাদক-পয়গাম আলী (চেয়ারম্যান) সাংগঠনিক সম্পাদক-জাফুরুল্লাহ্, পৌ্র মেয়র পদ প্রাথি জেলা (বিএনপির) অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ (ধানের শীষ) সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদসহ প্রমুখ।

এছারাও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি সুলতানুল ফেরদৌস নন্ম চৌধুরী (বাংলাদেশ জাতীয়তাবাদি আইন ছাত্র ফোরামের কেন্দ্রিয় কমিটির সহঃসভাপতি এ্যাড. আশিকুর রহমান রিজভী, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল ও শ্রমিকদলের বিভিন্ন নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা যুবদলের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাধারণ সম্পাদক মাহবুব হোসেন তুহিন।

উল্লেখ্য জেলা বিএনপির দপ্তর সম্পাদক এর মামুনওর রশিদ এর বাবা ইন্তেকালের কারণে উক্ত কর্মসুচি দুপুরের পরিবর্তে সন্ধ্যায় করা হয় বলে জানায় বিএনপির সাধারণ সম্পাদক।