সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শার্শা সীমান্ত থেকে ৪ মাদক ব্যবসায়ী আটক

◷ ৪:৪৩ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ডিসেম্বর ৩১, ২০২০ খুলনা
drag

বেনাপোল প্রতিনিধিঃ যশোরের শার্শা সীমান্ত থেকে ২২১ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ সদস্যরা।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে সীমান্তের বাগআঁচড়া এলাকার রাড়ীপুকুর গ্রামে অভিযান চালিয়ে ২২১ বোতল ফেনসিডিলের চালানটি আটক করে বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির সদস্যরা। জব্দকৃত ফেনিসিডিলের মূল্য ২ লাখ ৬৫ হাজার টাকা বলে পুলিশ জানায়।

আটকরা হলো- রফিক উদ্দিনের ছেলে শাওন আহম্মেদ (৩২), শান্তি কর্মকারের ছেলে সবুজ কর্মকার (৩০), নিখিল চন্দ্র দাসের ছেলে সুমন চন্দ্র দাস (২৫) ও বাশার মুন্সির ছেলে মোঃ তপু (৩০)। এদের প্রত্যেকের বাড়ি ফরিদপুর জেলার বিভিন্ন এলাকায়।

পুলিশ জানায়, গোপন সংবাদে জানতে পারি বাগআঁচড়া এলাকার রাড়ীপুকুর গ্রামের মধ্য দিয়ে বিপুল পরিমান ফেনসিডিলের একটি চালান ভারত থেকে পাচার করে এনে গোপনে একটি প্রাইভেটকারে মজুদ করছে।

এসময় বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে মাদক পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে ২২১ বোতল ফেনসিডিল সহ ৪ মাদক পাচারকারীকে হাতেনাতে আটক করা হয়।

শার্শার বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার বিশ্বাস রাড়ীপুকুর গ্রামের সীমান্ত এলাকা থেকে ২২১ বোতল ফেনসিডিল সহ ৪ মাদক পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, ফেনসিডিল সহ আটকদের শার্শা থানায় সোপর্দ করা হয়েছে।