চাটমোহরে কর্মচারীকে হত্যা করে স্বর্ণের দোকান লুট

◷ ৪:৪৯ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ডিসেম্বর ৩১, ২০২০ রাজশাহী
pabna

পাবনা প্রতিনিধিঃ পাবনার চাটমোহরে রাতের বেলায় মহরম হোসেন (২২) নামের এক দোকান কর্মচারীকে হত্যা করে স্বর্ণের দোকান লুট করেছে দূর্বৃত্তরা।

বুধবার দিবাগত রাতের কোন এক সময় উপজেলার ছাইকোলা ইউনিয়নের চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কর্মচারী মহরম হোসেন ছাইকোলা পশ্চিমপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, পাশ্ববর্তী নাটোর জেলার গুরুদাসপুর থানার কাছিকাটা থেকে দোকান মালিক আমজাদ হোসেন এখানে এসে স্বর্ণের দোকান পরিচালনা করতেন। তার দোকানে কারিগড় হিসেবে থাকতেন এবং রাতে সে দোকানেই ঘুমাতেন।

বৃহস্পতিবার বেলা দীর্ঘ হলেও সকালে দোকান না খোলার পর এলাকাবাসী দোকানের কাছে গিয়ে মহরমকে ডাকা ডাকি করে। তার কোন সারা শব্দ না পেয়ে দোকানের কাছে গিয়ে দেখা যায় দোকানের দড়জা, সাটার খোলা।

এসময় স্থানীয়রা দোকানের ভিতরে তাকিয়ে দেখে কর্মচারী মহরম মেঝেতে পড়ে আছে। ঘটনাটি জটিল মনে হলে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, প্রাথমিক ভাবে আমরা ধারণা করছি, ছেলেটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। দোকানে সোনা-রুপার গহনা সহ মালামাল পাওয়া যায়নি। কি পরিমাণ মালামাল ছিল তা দোকান মালিকের সাথে কথা বলে খতিয়ে দেখা হচ্ছে। পূর্বে কাহারো সাথে তার কোন বিরোধ ছিল কি না সে বিষয়টি আমরা খতিয়ে দেখছি।