• আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

রাতের আঁধারে গরিবের দ্বারে কম্বল নিয়ে ডিসি

◷ ৯:৩৪ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ডিসেম্বর ৩১, ২০২০ রংপুর
uno

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় রাতের আধারে শীতার্ত গরিব মানুষের বাড়িতে গিয়ে কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক আবু জাফর। ঘরের দরজায় কম্বল নিয়ে জেলা প্রশাসককে দাড়িয়ে থাকতে দেখে অনেকেই চমকে যান।

বুধবার (৩০ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতে উপজেলার বিভিন্ন এলাকার ছিন্নমূল, বয়স্ক ও কর্মজীবী ঘুমন্ত শীতার্ত মানুষের গায়ে কম্বল গায়ে জড়িয়ে দেন জেলা প্রশাসক আবু জাফর।

এ সময় তার সাথে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রবিউল হাসান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) ফেরদৌস আলম।
জেলা প্রশাসক বলেন, মূলত রাতের অন্ধকারে ছিন্নমূল মানুষের দেখা পাওয়া যায়। তাই প্রধানমন্ত্রীর দেয়া কম্বল নিয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রকৃত দুস্থ শীতার্তদের মাঝে বিতরণ করা হচ্ছে।

তিনি বলেন, গত কয়েকদিন থেকেই মৃদু শৈত্যপ্রবাহ বইছে। রাতভর কুয়াশা বৃষ্টি। আর ভোর থেকে ঘনকুয়াশা বিরাজ করছে। কম্বল পেয়ে ছিন্নমূল এসব মানুষেরা খুশি হয়েছেন।

তিনি আরও বলেন, পর্যায়ক্রমে জেলার ছিন্নমূল মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হবে। এই শীতে যেন কেউ কষ্ট না পায় সেদিকে জেলা প্রশাসনের লক্ষ্য রয়েছে।

কম্বল বিতরণকালে তার সঙ্গে আরও ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহঃ রাশেদুল হক প্রধানসহ গোড়ল ও চন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্যরা।