বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৫

◷ ১০:৪১ অপরাহ্ন ৷ শুক্রবার, জানুয়ারী ১, ২০২১ চট্টগ্রাম
bus

এস.কে খগেশপ্রতি চন্দ্র খোকন, লামা প্রতিনিধিঃ কক্সবাজারের চকরিয়া উপজেলার বরইতলী নতুন রাস্তার মাথা এলাকায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৫ জন। শুক্রবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় কবলিত সৌদিয়া পরিবহের বাসটি শুক্রবার (১ জানুয়ারি) সকাল সাড়ে ৭টায় লামা বাস টার্মিনাল হতে ছেড়ে আসে। গাড়ির অধিকাংশ যাত্রীর বাড়ি বান্দরবানের লামা উপজেলায়।

দুর্ঘটনায় গুরুতর আহত এক যাত্রী জানায়, পিকআপ ডাম্পার গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসটিকে ধাক্কা দেয়। সকাল ৯টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বরইতলী রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি মো.আনিসুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের শফিকুল আব্বাসের ছেলে মোহাম্মদ মানিক (৩২), শাহাব উদ্দিনের ছেলে মো: বাবু (৩৫)।

গুরুতর আহতরা হলেন অতুল বড়ুয়া (২২), নিশীথ বড়ুয়া (১৮) হেলাসিং মারমা (২৪), তফুরা খাতুন (৭০) ও মমতাজ (২৮)। এরা সবাই বান্দরবান জেলার লামা উপজেলার বাসিন্দা।

কক্সবাজারের চকরিয়া উপজেলার চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি মো.আনিসুর রহমান বলেন, সকালের দিকে লামা থেকে সৌদিয়া পরিবহণের একটি বাস বান্দরবানের লামা থেকে চট্টগ্রাম যাচ্ছিল। যাত্রীবাহি বাসটি চকরিয়ার বরইতলী রাস্তার মাথায় পৌছলে বিপরীত দিক থেকে আসা পিকআপ (ডাম্পার) গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বাসের দুই যাত্রী নিহত হন। আহত হয় আরো ৫ জন যাত্রী।

তিনি আরো বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার দ্রুত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তন্মধ্যে গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতদের লাশ উদ্ধার করে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাড়িঁতে আনা হয়েছে।এ ছাড়া দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে ফাঁড়িতে রাখা হয়েছে।

motor কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১