• আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ভোটাররা এখন বিএনপি বিমুখ: স্বাস্থ্যমন্ত্রী

◷ ১১:১৫ অপরাহ্ন ৷ শুক্রবার, জানুয়ারী ১, ২০২১ ঢাকা
zahid

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টারঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, এবারের পৌর নির্বাচনেও বিএপিকে প্রত্যাখান করেছে ভোটাররা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কারণেই মানুষ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এই ভোট শুধু নৌকার বিজয় নয়, এটি উন্নয়নের বিজয়।

শুক্রবার সন্ধ্যায় বিজয় মেলা মাঠে মানিকগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

তিনি আরো বলেন, বিএনপিসহ অনেকেই নিরাপদে ঘরে বসে শুধু সমালোচনা করতে পারে। কিন্তু দেশের করোনা ক্রান্তিকালে তাদেরকে মানুষের পাশে দেখা যায়নি। তাই পৌর নির্বাচনে মানুষ তাদেরকে প্রত্যাক্ষান করেছে। আগামীতেও দেশে অনুষ্ঠিত সকল নির্বাচনে জনগণ তাদেরকে প্রত্যাখান করবে।

এ সময় মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রীর দক্ষ নেতেৃত্বে বাংলাদেশ করোনা মোকাবেলায় বিশ্বের অন্যান্য দেশের তুলনায় ভাল অবস্থানে রয়েছে। যে কারণে দেশের অর্থনীতির সূচক অনেক ভাল রয়েছে।

পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে সংবর্ধনা সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সহ-সভাপতি এবিএম হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সাংঠনিক সম্পাদক সুদেব সাহা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় নবনির্বাচিত পৌর মেয়র রমজান আলীসহ নির্বাচিত কাউন্সিলরদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।