সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

৩০ লাখ টাকার বিনিময়ে ইচ্ছাকৃত মনোনয়নপত্র ভুল করেন বিএনপির মেয়র প্রার্থী!

◷ ৫:৩৩ অপরাহ্ন ৷ শনিবার, জানুয়ারী ২, ২০২১ রাজশাহী
BNP

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) সংবাদদাতাঃ ৩০ লাখ টাকার লেনদেনের মাধ্যমে সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার নির্বাচনে বিএনপি মনােনীত মেয়র প্রার্থী হাজী আলতাফ হােসন প্রামনিক ইচ্ছাকৃত ভাবে মনােনয়ন পত্র ভুল করে জমা দিয়েছেন বলে বিএনপি নেতারা লিখিত অভিযােগ করেছেন।

শনিবার বেলা ১১টায় বেলকুচি মডেল ডিগ্রী কলেজে এক সংবাদ সম্মলনে বিএনপি নেতারা এই অভিযাগ করেন।

সংবাদ সম্মলনে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়েছে, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-প্রচার সম্পাদক আমীরুল ইসলাম খান আলীমের মাধ্যমে হাজী আলতাফ হােসন প্রামানিক উপজলা বিএনপির সদস্য সচিব বনি আমিন ও বিএনপি নেতা মজনু খানের যােগসাজসে বিএনপির কেদ্রীয় কমিটি থেকে মনােনয়ন নেয়।

পরবর্তীতে ৩০ লাখ টাকার বিনিময়ে ইচ্ছাকৃত ভাবে মনােনয়ন পত্র ভুল করে নির্বাচন কমিশনে জমা দিয়েছেন। পরবর্তীতে তিনি আপীল পর্যন্ত করেননি। এটি পূর্ব পরিকল্পিত। এতে দলের ভাবমুর্তি নষ্ট ও শৃঙ্খলা ভঙ্গ করা হয়েছে। বেলকুচিতে বিএনপির রাজনীতি সংকটাপন হয়ে পড়েছে। বিষয়টি সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কেদ্রীয় কমিটির প্রতি আহবান জানানা হয়েছে।

সংবাদ সম্মলনে বক্তব্য রাখেন, বেলকুচি উপজেলা বিএনপির সাবেক আহবায়ক আব্দুর রাজ্জাক মন্ডল, সাবেক সদস্য সচিব আব্দুল মান্নান সরকার।

এসময় উপস্থিত ছিলেন,বেলকুচি উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক রেজাউল করীম, হাফিজুর রহমান, হেলাল উদ্দিন প্রামনিক, পৌর বিএনপির সাবেক আহবায়ক শফিকুল ইসলাম, সাবেক যুগ্ম আহবায়ক মােয়াজ্জেম হােসন কিবরিয়া, উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক মােখলেসুর রহমান প্রমুখ।