• আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

হেলিকপ্টারে বিয়ে করতে গেলেন ছাত্রলীগ নেতা

◷ ১০:৪৯ অপরাহ্ন ৷ শনিবার, জানুয়ারী ২, ২০২১ সিলেট
biya

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ হেলিকপ্টারে কনে নিয়ে এলেন ছাত্রলীগ নেতা সুয়াইব আহমেদ। সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের চিতুলিয়া গ্রাম থেকে শনিবার (২ জানুয়ারি) তিনি হেলিকপ্টারে যাত্রা শুরু করেন কানাইঘাট উপজেলার আগফৌদ নারাইনপুর গ্রামের উদ্দেশে।

এ সময় শত শত লোক ভিড় জমান হেলিকপ্টারে আসা বরকে দেখতে। অবশেষ উৎসুকদের ভিড় সামলাতে পুলিশও আসে। সিলেট শহরের চন্ডিপুল কুশিয়ারা কনভেনশন হলে এ বিয়ে অনুষ্ঠিত হয়।

জানা গেছে, সুয়াইব আহমেদ জগন্নাথপুর ছাত্রলীগের সহ-সভাপতি এবং সিলেট বারের আইনজীবী। কনে সিলেটের একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসক।

বরের বড় ভাই যুক্তরাজ্যপ্রবাসী জুবায়ের আহমেদ জানান, তারা চার ভাই চার বোনের মধ্যে বর সবার ছোট। তাই আদরের ছোট ভাইয়ের বিয়েকে স্মরণীয় করে রাখতে হেলিকপ্টারে করে বরযাত্রা ও কনে নিয়ে আসার আয়োজন করা হয়। ঢাকা থেকে ভাড়া করে হেলিকপ্টার আনা হয়েছিল।

সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আবদুল আজিজ জানান, হেলিকপ্টারে চড়ে বিয়ের আয়োজনে উপজেলার প্রত্যন্ত গ্রাম থেকে উৎসুক লোকজন হেলিকপ্টার ও বর-কনেকে দেখতে ভিড় জমান। গ্রামবাসীর মধ্যে এ সময় আনন্দ-উচ্ছ্বাস দেখা যায়।

জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) রাজিব রহমান জানান, হেলিকপ্টারে চড়ে বিয়ের আয়োজনের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছিল। কৌতূহলী ও উৎসুক লোকজনের ভিড় সামলাতে পুলিশ নিরাপত্তার দায়িত্ব পালন করে।

আর জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, বিয়ের খবর জেনেছি তবে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত কিনা জানি না।