সংবাদ শিরোনাম

টিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীনজিরবিহীন নির্বাচন, দিনের ভোট রাতে: ইসিতে বিএনপির অভিযোগমাদারীপু‌রে শাহেদ বেগ হত্যা মামলায় দুইজ‌নের মৃত্যুদণ্ড

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কয়লা তৈরির ১৮ টি চুল্লি ভেঙ্গে দিল এসিল্যান্ড

◷ ১১:২৪ অপরাহ্ন ৷ শনিবার, জানুয়ারী ২, ২০২১ ঢাকা
koila

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) থেকেঃ টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাশঁতৈল দক্ষিণ পাড়া এলাকায় অবৈধভাবে গড়ে উঠা ১৮ টি কয়লা তৈরির চুল্লি ধ্বংস করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (০২ জানুয়ারি) বিকেলে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুবায়ের হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে ১৮ টি চুল্লি ধ্বংস করা হয়। অভিযানকালে মির্জাপুর থানার উপ-পরিদর্শক মো. হাবিবুর রহমান হাবিব উপস্থিত ছিলেন।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাশঁতৈল দক্ষিণ পাড়া এলাকায় অবৈধভাবে বনের কাঠ পুড়িয়ে কয়লা চুল্লির অপরাধে বাঁশতৈল গ্রামের মো. মোহাম্মদ আলীর ছেলে মো. বিল্লাল হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুবায়ের হোসেন বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অবৈধ ১৮ টি চুল্লি ধ্বংস এবং এক অসাধু ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। দেশের সম্পদ রক্ষার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবেও জানান তিনি।