সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ময়মনসিংহে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, শিশুসহ নিহত ৭

◷ ২:৩৭ অপরাহ্ন ৷ রবিবার, জানুয়ারী ৩, ২০২১ ময়মনসিংহ
cnj

কামরুজ্জামান মিন্টু, ষ্টাফ রিপোর্টার- ময়মনসিংহের তারাকান্দায় বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৭ জন নিহত হয়েছে। এ ঘটনায় বাসটিকে জব্দ করা হলেও বাসের চালক পালিয়েছে।

রবিবার (৩ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে উপজেলার কাশিগঞ্জ (গাছতলা) নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন তারকান্দা থানার ওসি আবুল খায়ের বলেন, নেত্রকোনা থেকে ঢাকায় যাচ্ছিলো শাহজালাল বাস। একটি সিএনজি ছয়জন যাত্রী নিয়ে ময়মনসিংহ থেকে নেত্রকোনা যাওয়ার পথে বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির চালকসহ ৭জন নিহত হয়েছেন।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেছে। তবে নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।