সংবাদ শিরোনাম

হিলিতে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহতকোটালীপাড়ায় রাস্তা নির্মাণে বাঁধা, এলাকাবাসীর ক্ষোভসীমান্তে চীন ও ভারতের সেনাদের মধ্যে ‘ফের সংঘর্ষ’নোয়াখালীতে আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখমসিটি ব্যাংকের স্থানান্তরিত গুলশান শাখার উদ্বোধনমেয়াদ উত্তীর্ণ বিএনপির কমিটি বাতিলের দাবিতে জামালপুরে ঝাড়ু হাতে বিক্ষোভচট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদেররংপুরে ছাত্রীনিবাস থেকে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধারকক্সবাজারে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, চলছে ভয়ংকর ব্ল্যাকমেইলওশাহজালালে জাল ভিসায় যুক্তরাজ্য যাওয়ার চেষ্টা, ভারতীয় নাগরিক আটক

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পুলিশকে আরও দক্ষতার সাথে দায়িত্ব পালন করতে হবে: প্রধানমন্ত্রী

◷ ৩:১২ অপরাহ্ন ৷ রবিবার, জানুয়ারী ৩, ২০২১ জাতীয়
hasina

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ সন্ত্রাস ও জঙ্গিবাদ এবং সামাজিক অপরাধ দমনে পুলিশকে আরও দক্ষতার সাথে দায়িত্ব পালন করতে হবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (৩ জানুয়ারি) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে রাজশাহীর পুলিশ একাডেমিতে সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনীতে অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

এ সময় পেশাদারিত্ব, সততা ও নৈতিক মূল্যবোধ নিয়ে জনগণের ভালোবাসা অর্জনে কাজ করতে নবীন পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেন প্রধানমন্ত্রী। নবীন কর্মকর্তাদের ২০৪১ এর সেনাপতি উল্লেখ করে দেশের কল্যাণে পেশাগত দায়িত্ব পালন করতে বলেন প্রধানমন্ত্রী।

অপরাধের নতুন নতুন ধরনের সঙ্গে খাপ খাওয়াতে প্রশিক্ষণের ওপর গুরুত্ব দেন সরকার প্রধান।

বিভাগ ও জেলায় পুলিশ হাসপাতালগুলোর উন্নয়নের পাশাপাশি পুলিশের মেডিকেল ইউনিট গঠনের তাগিদ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আয়োজনে বিভিন্ন বিভাগে শ্রেষ্ঠত্ব অর্জনকারী পুলিশ কর্মকর্তাদের হাতে প্রধানমন্ত্রীর পক্ষে পুরস্কার তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন।