সংবাদ শিরোনাম

টিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীনজিরবিহীন নির্বাচন, দিনের ভোট রাতে: ইসিতে বিএনপির অভিযোগমাদারীপু‌রে শাহেদ বেগ হত্যা মামলায় দুইজ‌নের মৃত্যুদণ্ড

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মাছের ঘের থেকে প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার

◷ ৪:০৯ অপরাহ্ন ৷ রবিবার, জানুয়ারী ৩, ২০২১ খুলনা
lash

সাতক্ষীরা প্রতিনিধিঃ মাছের ঘের থেকে এক প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩ জানুয়ারী) সকালে সাতক্ষীরা সদরের শিবপুর ইউনিয়নের মল্লিকপাড়ায় মজুমদারের খালের পাশের একটি মাছের ঘের হতে ওই মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের নাম রিংকু মল্লিক(২২)। তিনি মল্লিকপাড়া গ্রামের জব্বার মল্লিকের ছেলে।

শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শওকাত আলী বলেন, সপ্তাহখানেক আগে ওই ছেলে নিখোঁজ হয়। আজ সকালে হঠাৎ তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সাতক্ষীরা সদর সার্কেল) মীর্জা সালাহ উদ্দিন বলেন, মাছের ঘেরে নগ্ন ও কর্দমাক্ত একজন যুবকের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। পরিবারের ভাষ্যমতে রিংকু মানসিক ও শারীরিকভাবে প্রতিবন্ধী ছিল। তবে কীভাবে রিংকুর মৃত্যু হয়েছে তা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে খতিয়ে দেখছে।

তিনি বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে।