সংবাদ শিরোনাম

প্রেম করে বিয়ে, একদিন পর বাসর ঘরে মিলল কলেজ ছাত্রীর লাশপ্রথম দিনেই মুসলিম নিষেধাজ্ঞা তুলে নেয়াসহ ১৫ আদেশ বাইডেনেররাজশাহীতে সার্জেন্টের উপরে হামলাকারী বেলাল গ্রেফতার২০ বাংলাদেশি জেলেকে ধরে নিয়ে গেছে মিয়ানমার নৌবাহিনীউচ্চকক্ষ সিনেটেও জুসেপ্পের নিরঙ্কুশ বিজয়, রাজনৈতিক সংকটের অবসানচাঁদপুরের মতলব উত্তরে ১৪৪ ধারা জারিজমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

দেশে ফিরলেন সাকিব, অনাগত সন্তানের জন্য চাইলেন দোয়া

◷ ৪:১৬ অপরাহ্ন ৷ রবিবার, জানুয়ারী ৩, ২০২১ খেলা
sakib

স্পোর্টস আপডেট ডেস্কঃ আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরলেন সাকিব আল হাসান। এ সময়ে তার সঙ্গে ছিলেন মা শিরিন আক্তার।

শনিবার (৩ জানুয়ারি) দেশে ফিরে শাহজালাল বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি অনাগত সন্তানের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দুই ফরম্যাটেই ইতিবাচক ক্রিকেট খেলতে চান সাকিব। তিনি জানান, আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফেরাটা রোমাঞ্চকর হলেও কোনো চাপ নেই।

দলের বেশকিছু সিনিয়র ক্রিকেটার না আসতে চাওয়ায় কিছুটা খর্ব শক্তির স্কোয়াড ঘোষণা করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। সাকিব বলছেন, ক্যারিবিয়ানদের বিপক্ষে ভালো করতে না পারাটা বাংলাদেশের জন্য হবে হতাশার।

এদিকে সবাইকে চমকে দিয়ে ১ জানুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যমে ঘোষণা দিয়েছেন তৃতীয় সন্তানের আগমনের। এবার দেশবাসীর কাছে চাইলেন দোয়া।

সাকিব বলেন, ‘তৃতীয় সন্তান আসার খবরটা অত্যন্ত আনন্দের। আমি খুবই উচ্ছ্বসিত। সবার কাছে অনাগত সন্তান এবং মায়ের সুস্থতার জন্য দোয়া চাই।’

১০ তারিখ থেকে শুরু হতে যাওয়া কন্ডিশনিং ক্যাম্পের আগে মিরপুরে দু-একদিন ঐচ্ছিক অনুশীলন করার কথা টাইগারদের এই বিশ্বসেরার।