সংবাদ শিরোনাম

প্রেম করে বিয়ে, একদিন পর বাসর ঘরে মিলল কলেজ ছাত্রীর লাশপ্রথম দিনেই মুসলিম নিষেধাজ্ঞা তুলে নেয়াসহ ১৫ আদেশ বাইডেনেররাজশাহীতে সার্জেন্টের উপরে হামলাকারী বেলাল গ্রেফতার২০ বাংলাদেশি জেলেকে ধরে নিয়ে গেছে মিয়ানমার নৌবাহিনীউচ্চকক্ষ সিনেটেও জুসেপ্পের নিরঙ্কুশ বিজয়, রাজনৈতিক সংকটের অবসানচাঁদপুরের মতলব উত্তরে ১৪৪ ধারা জারিজমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সাদুল্লাপুরে ১০ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক আটক

◷ ৯:৫৩ অপরাহ্ন ৷ রবিবার, জানুয়ারী ৩, ২০২১ অপরাধ
dhorson

রবিউল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নে মিজানুর রহমান (২২) নামে এক লম্পট দশ বছরের একটি শিশুকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত মিজানুর রহমানকে আটক করেছে পুলিশ।

রোববার (৩ জানুয়ারি) সকালে শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে ধর্ষক মিজানুর রহমানকে শনিবার (২ জানুয়ারি) রাতে আটক করা হয়। মিজানুর রহমান ওই ইউনিয়নেরই শ্রীরামপুর গ্রামের আব্দুল জলিল মিয়ার ছেলে।

শিশুর স্বজনরা জানায়, অটোবাইক চালক পিতার সন্তান ওই শিশুটিকে বাড়িতে একা পেয়ে বিভিন্নভাবে ফুঁসলিয়ে তার ঘরে নিয়ে একাধিক দিন ধর্ষণ করেছে মিজানুর রহমান। এভাবে সর্বশেষ গত ১৭ ডিসেম্বর আবারও ওই শিশুকে ধর্ষণ করে মিজানুর রহমান।

এক পর্যায়ে শিশুটি তার পরিবারকে বিষয়টি জানালে স্থানীয়ভাবে আপোস করার চেষ্টা করা হয়। কিন্তু সেটি ব্যর্থ হলে শনিবার সন্ধ্যায় সাদুল্লাপুর থানায় লিখিত অভিযোগ করে শিশুটির বাবা।

সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই শিশুটিকে ধর্ষণের আলামত মিলেছে। এনিয়ে শিশুটির বাবা বাদী হয়ে ধর্ষক মিজানুর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। সেই মামলায় রাতেই আটক করা হয়েছে ধর্ষক মিজানুর রহমানকে।

পরে রোববার সকালে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।