সংবাদ শিরোনাম

চসিক নির্বাচনে সহিংসতার শঙ্কা ও উদ্বেগের যথেষ্ট কারণ রয়েছে: মাহবুব তালুকদারহিলিতে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহতকোটালীপাড়ায় রাস্তা নির্মাণে বাঁধা, এলাকাবাসীর ক্ষোভসীমান্তে চীন ও ভারতের সেনাদের মধ্যে ‘ফের সংঘর্ষ’নোয়াখালীতে আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখমসিটি ব্যাংকের স্থানান্তরিত গুলশান শাখার উদ্বোধনমেয়াদ উত্তীর্ণ বিএনপির কমিটি বাতিলের দাবিতে জামালপুরে ঝাড়ু হাতে বিক্ষোভচট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদেররংপুরে ছাত্রীনিবাস থেকে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধারকক্সবাজারে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, চলছে ভয়ংকর ব্ল্যাকমেইলও

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ময়মনসিংহ সড়ক দুর্ঘটনা: নিহত সাতজনের ছয়জনই একই পরিবারের

◷ ১০:০১ অপরাহ্ন ৷ রবিবার, জানুয়ারী ৩, ২০২১ ময়মনসিংহ
mymansingh

কামরুজ্জামান মিন্টু, ময়মনসিংহ থেকেঃ ময়মনসিংহের তারাকান্দায় বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে নিহত সাতজনের ছয়জনই একই পরিবারের সদস্য। রোববার (৩ জানুয়ারি) দুপুরে উপজেলার গাছতলা বাজারে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নেত্রকোনার সদর উপজেলার পেচুয়ালেঞ্জী গ্রামের ফারুক হোসেন (৩০), তার স্ত্রী মাসুমা খাতুন (২৩), তাদের তিন দিনের নবজাতক, বোন জুলেখা খাতুন, ভাই নিজাম উদ্দিন (৩২), ভাবী জোসনা বেগম ও অটোরিকশা চালক রাকিবুল হাসান (৩০)। রাকিবুল হাসান ময়মনসিংহের সদর উপজেলার চরলক্ষ্মীপুর গ্রামের আবুল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বাসটি একটি ট্রাক ওভারটেক করার সময় অটোরিকশা সামনে চলে আসে। অটোরিকশায় ধাক্কার পর সেটি বাসে আটকে কিছু দূর পর্যন্ত চলে যায়। ঘটনাস্থলে একজন ছাড়া সকলে মারা যান। হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়।

নিহতের স্বজন আলী হোসেন বলেন, ১ জানুয়ারি ফারুক হোসেনের স্ত্রী মাসুমা খাতুন ময়মনসিংহ শহরের বেসরকারি হাসপাতালে সন্তান প্রসব করেন। তাদের নবজাতক ছেলে সন্তানকে নিয়ে আজ বাড়ি ফেরার পথে দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে তারাকান্দা থানার ওসি আবুল খায়ের বলেন, দুপুর সোয়া ১টার দিকে নেত্রকোনা থেকে ঢাকাগামী হযরত শাহ্জালাল পরিবহনের বাস নেত্রকোনাগামী অটোরিকশায় ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার সাত যাত্রী মারা যায়।