সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বান্দরবানে ট্রাকচাপায় শিশুসহ ৩ জন নিহত

◷ ৯:৪৪ পূর্বাহ্ন ৷ সোমবার, জানুয়ারী ৪, ২০২১ চট্টগ্রাম
road

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে মালবোঝাই ট্রাক চাপায় শিশুসহ ৩ জন নিহত হয়েছে। এ সময় ট্রাকের চালকসহ আরও ২ জন আহত হয়েছেন। রোববার সন্ধ্যায় বান্দরবান কেরানীহাট সড়কের আমতলী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন নাজমা বেগম (৫৪), লাবন্য (৪) ও মুনতাহা (১১)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান কেরানীহাট সড়কের আমতলী পাড়া এলাকায় মালবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের চাপা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে একজন এবং গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয় শিশুসহ আরও ২ জনের।

এ ঘটনায় চালকসহ আরও ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের মধ্যে ট্রাকচালক লিয়াকতের নাম জানা গেছে। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ওসি শহীদুল ইসলাম চৌধুরী জানান, ট্রাকচাপায় শিশুসহ ৩ জন নিহত হয়েছে। একজন ঘটনাস্থলে, আর শিশু দু’জন চট্টগ্রাম হাসপাতালে নেয়ার পর মারা গেছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।