সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

হিলিতে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

◷ ২:৪৯ অপরাহ্ন ৷ সোমবার, জানুয়ারী ৪, ২০২১ রংপুর
hili

হিলি প্রতিনিধিঃ দিনাজপুরের হিলিতে দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

হাকিমপুর উপজেলা, পৌর ও ইউনিয়ন শাখা ছাত্রলীগের আয়োজনে সোমবার (০৪ জানুয়ারি) সকাল ৯টায় হিলি বাজারস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভসুচনা করা হয়।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। এর পরে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেককাটা হয়।

এসময় সেখানে ভাইসচেয়ারম্যান শাহিনুর রেজা, পৌরমেয়র জামিল হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসিম আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন মন্ডল, সাধারন সম্পাদক মাহবুব আলম, পৌরছাত্রলীগের সভাপতি তারিকুল সরকার, সাধারন সম্পাদক অনিকসরকারসহ অনেকে উপস্থিত ছিলেন।