সংবাদ শিরোনাম

টিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীনজিরবিহীন নির্বাচন, দিনের ভোট রাতে: ইসিতে বিএনপির অভিযোগমাদারীপু‌রে শাহেদ বেগ হত্যা মামলায় দুইজ‌নের মৃত্যুদণ্ড

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আশুলিয়া প্রেসক্লাব নির্বাচনে সভাপতি জয়, সাধারন সম্পাদক লিটন

◷ ৩:০৭ অপরাহ্ন ৷ সোমবার, জানুয়ারী ৪, ২০২১ ঢাকা
Pressclub election picture

তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি : ঢাকার আশুলিয়া প্রেস ক্লাবের ৭ম দ্বি-বার্ষিক নির্বাচনে মোজাফ্ফর হোসেন জয় সভাপতি (সময় টিভি) এবং জহিরুল ইসলাম লিটন সাধারণ সম্পাদক (এশিয়ান টিভি) নির্বাচিত হয়েছেন।

রোববার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে মোজাফফর হোসেন জয় ২২ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দি শেফালী খাতুন মিতু পেয়েছেন ১৫ ভোট ও মাহফুজুর রহমান নিপু পেয়েছেন ১২ ভোট।

সাধারণ সম্পাদক পদে জহিরুল ইসলাম লিটন ২৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতমপ্রতিদ্বন্দি লোকমান হোসেন খোকা চৌধুরী পেয়েছেন ২১ ভোট ও লাইজু আহম্মেদ চৌধুরী পেয়েছেন ৩ ভোট।

সহ-সভাপতি পদে ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মেহেদী হাসান মিঠু (যুগান্তর), এবং ২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে ওমর ফারুক (আলোকিত কন্ঠ), যুগ্ম-সম্পাদক পদে ২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ওবায়দুর রহমান লিটন (মুক্ত খবর), সাংগঠনিক সম্পাদক পদে ২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আমিনুল ইসলাম (ডেইলি অবজারভার), তার নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থি আশরাফ কামাল পেয়েছেন ১৭ভোট এবং সোহেল রানা পান ৫ ভোট, অর্থ সম্পাদক পদে ৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তুহিন আহামেদ (সময়ের কন্ঠস্বর) এবং তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী রাকিব হাসান জিল্লু পান ১৭ ভোট, দপ্তর সম্পাদক পদে ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মনির মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মেহেদী মুন্সি (দৈনিক জাতীয় অর্থনীতি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নজরুল ইসলাম মানিক (দিনকাল), কার্য্য-নির্বাহী সদস্য পদে জাহাঙ্গীর আলম রাজু (আমাদের কন্ঠ), আজম সরকার (খবর বাংলাদেশ) ও জাহিদ হাসান শাকিল (এটিএন নিউজ)।

নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার অপু ওহাব, চ্যানেল আই’য়ের জেলা প্রতিনিধি জাকির হাসান ও দৈনিক আজকালের খবরের স্টাফ রিপোর্টার মনিরুজ্জামান।

উল্লেখ্য, আশুলিয়া প্রেসক্লাবের ৫১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।