সংবাদ শিরোনাম

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ ওয়ানডে দল ঘোষণামানবতার হাত বাড়ালেন ঝালকাঠির যুবক “ছবির”টাঙ্গাইলে বিএনপি মেয়র প্রার্থী নির্বাচনী প্রচারনায় ছাত্রদলের একাংশবাউফলে ট্রলির ধাক্কায় শিক্ষক নিহতলালমনিরহাটে তিস্তা নদী পুনরুদ্ধার ও তিন বিঘা এক্সপ্রেস চালুর দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীর নির্বাচনী মতবিনিময় সভাসুপেয় পানির চাহিদা মেটাতে সুন্দরবনে ৮৮টি পুকুর পুনঃখনন করা হচ্ছে‘বিএনপির প্রার্থীরা সকালে বলে ভোট সুষ্ঠু, সন্ধ্যায় বলে কারচুপি হয়েছে’মুই মরলে লাশ দাফন করার কাও নাই: রমিচা বেওয়াপাবনার ফরিদপুরে এক ব্যক্তিকে কুপিয়ে  হত্যা

  • আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনার সময় সেবামূলক কাজ করে ছাত্রলীগ দৃষ্টান্ত স্থাপন করেছে: প্রধানমন্ত্রী

◷ ৬:৫২ অপরাহ্ন ৷ সোমবার, জানুয়ারী ৪, ২০২১ জাতীয়
hasina

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ছাত্রলীগের নেতাকর্মীরা করোনার সময় অগ্রণী ভূমিকা পালন করেছে। ছাত্রলীগ বিভিন্ন সেবামূলক কাজ করে দৃষ্টান্ত স্থাপন করেছে। কৃষকের ধান কেটেছে ছাত্রলীগের কর্মীরা। এথেকে প্রমাণ হয় ছাত্রলীগ কোন কাজকে ছোট করে দেখেনি।

সোমবার (০৪ জানুয়ারি) ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সংযুক্ত হয়ে একথা বলেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, আমি ছাত্রলীগের হাতে খাতা কলম তুলে দিয়েছিলাম। আর জিয়াউর রহমান ছাত্রদলকে অস্ত্র তুলে দিয়ে বিপথে ঠেলে দিয়েছিল।

তিনি শিক্ষা কার্যক্রমের নানা দিক তুলে ধরে বলেন, করোনা ভাইরাস একটা শিক্ষা দিয়ে গেছে। ধন সম্পদ কাজে লাগে না। শিক্ষা থাকলে কখনো হোঁচট খাবে না। শিক্ষাছাড়া দেশ এগুতে পারেনা। এসব কথা মাথায় নিয়ে ছাত্রলীগকে চলতে হবে।

এর আগে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৪টা ১৯ মিনিটে কেক কাটেন প্রধানমন্ত্রী।