সংবাদ শিরোনাম

প্রেম করে বিয়ে, একদিন পর বাসর ঘরে মিলল কলেজ ছাত্রীর লাশপ্রথম দিনেই মুসলিম নিষেধাজ্ঞা তুলে নেয়াসহ ১৫ আদেশ বাইডেনেররাজশাহীতে সার্জেন্টের উপরে হামলাকারী বেলাল গ্রেফতার২০ বাংলাদেশি জেলেকে ধরে নিয়ে গেছে মিয়ানমার নৌবাহিনীউচ্চকক্ষ সিনেটেও জুসেপ্পের নিরঙ্কুশ বিজয়, রাজনৈতিক সংকটের অবসানচাঁদপুরের মতলব উত্তরে ১৪৪ ধারা জারিজমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মঈন আলী করোনায় আক্রান্ত

◷ ১১:৩০ অপরাহ্ন ৷ সোমবার, জানুয়ারী ৪, ২০২১ খেলা
moin

স্পোর্টস আপডেট ডেস্কঃ শ্রীলঙ্কায় পৌঁছে করোনা পরীক্ষায় পজিটিভ হলেন সফরকারী ইংল্যন্ড ক্রিকেটার মঈন আলী। সোমবার শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এলসিএল) পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে।

শ্রীলঙ্কা সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজে ২৩ সদস্যের ইংল্যান্ড দলে আছেন মঈন। আগামী ১৪ জানুয়ারি থেকে টেস্ট সিরিজ শুরু হবে।

শ্রীলঙ্কা সরকারের নিয়ম অনুযায়ী এখন ১০ দিন আইসোলেশনে থাকতে হবে মঈনকে। তাছাড়া আইসোলেশনে থাকবেন আরেক অলরাউন্ডার ক্রিস ওকসও। কেননা ইংল্যান্ড থেকে যাত্রাকালে মঈনের খুব কাছাকাছি ছিলেন তিনি।

মঙ্গলবার সকালে আরো একবার করোনা টেস্ট করানো হবে ইংলিশ ক্রিকেটারদের। সব ঠিক থাকলে বুধবারই অনুশীলনে নামতে পারবেন তারা।