জামালপুরে দুপক্ষের সংঘর্ষে প্রাণ গেল স্কুলছাত্রের, আটক-২

◷ ৩:০৫ অপরাহ্ন ৷ মঙ্গলবার, জানুয়ারী ৫, ২০২১ ঢাকা
Gazipur news

জামালপুর প্রতিনিধি:  জামালপুরের ইসলামপুর উপজেলায় দুপক্ষের সংঘর্ষে  রুবেল‌ (১৫)নামে দশম শ্রেণীর পড়ুয়া এক স্কুল ছাত্র নিহত হয়েছে। আহত হয়েছেন আরও ২ জন। এঘটনায় দুই জনকে আটক করেছে ইসলামপুর থানা পুলিশ।

গতকাল সোমবার ৪ জানুয়ারি সন্ধ্যায় উপজেলার চরগোয়ালিনী ইউনিয়নের পয়েস্তি এলাকায় এ ঘটনা ঘটে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যায় রুবেল। মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) সুমন মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে চরগোয়ালিনী ইউনিয়নের পয়েস্তী গ্রামের মৃত নূর ইসলাম ওরফে মন্ডল মোল্লার ছেলে বাবলা(২৫), সহোদর ভাই এমদাদুল(৩৫)গংরা একই এলাকার আমীন মোল্লা পরিবারের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।বিরোধের এক পর্যায়ে সোমবার সন্ধ্যার দিকে আমিন মোল্লার ছেলে রুবেল মিয়া (১৪) একটি গাছের ডাল কাঁটছিল। গাছের ডাল কাটাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।

এতে গুরুতর আহত হয় আমীন মোল্লার স্ত্রী ময়ফল (৪০), ছেলে সোহেল(২২) ও রুবেল (১৪) মিয়া। গুরুতর আহত অবস্থায় রাতেই তাদেরকে ময়মনসিংহ হাসপাতালে ভর্তি করা হয় । চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যায় রুবেল। নিহত রুবেল মিয়া স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) সুমন মিয়া মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার সাথে সাথেই একদল পুলিশ নিয়ে রাত সাড়ে তিনটা থেকে আজ সকাল ৭টা পর্যন্ত অভিযান চালিয়ে পার্শ্ববতী শেরপুর জেলার চর বাবনা এলাকার ঘাতকদের আত্মীয় বাড়ি থেকে বাবলা ও এমদাদকে আটক করা হয়। মঙ্গলবার দুপুরে‌ রুবেলের মরদেহ ময়না তদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।