ব্যারিস্টার মওদুদের শারীরিক অবস্থার অবনতি

◷ ১১:৪৫ অপরাহ্ন ৷ মঙ্গলবার, জানুয়ারী ৫, ২০২১ আলোচিত বাংলাদেশ
moudud

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তার রক্তে হিমোগ্লোবিন কমে গেছে। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান মঙ্গলবার (৫ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ জানান, মওদুদের অবস্থা পর্যবেক্ষণে রাজধানীর এভারকেয়ার হাসপাতাল কর্তৃপক্ষ ছয় সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করেছে।

মওদুদ আহমেদকে বর্তমানে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে বলেও জানান তিনি।

জাহিদ বলেন, “মওদুদ আহমেদ রক্তস্বল্পতা, রক্তচাপ, থাইরয়েড এবং হার্টের সমস্যাসহ বিভিন্ন রোগে ভুগছেন। স্ট্রোকের কারণে তার অবস্থা আরও খারাপ হয়েছে।”

“আজ (মঙ্গলবার) নেত্রীর সাথে দেখা করে মেডিকেল বোর্ডের সদস্যদের সাথে কথা বলেছি। মেডিকেল বোর্ড এখনই কোনো মন্তব্য করতে রাজি নয়। তারা ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণের পর বৃহস্পতিবার রিপোর্ট দেবেন,” বলেন তিনি।

বিএনপি নেতা জাহিদ জানান, আগামী বুধবার মওদুদের অবস্থার বিষয়ে প্রাথমিক প্রতিবেদন দেওয়ার জন্য তারা মেডিকেল বোর্ডকে অনুরোধ করেছেন।

মওদুদ আহমেদের হৃৎপিন্ডের কার্যকারিতা নিয়ন্ত্রণে সহায়তার জন্য একটি পেসমেকার বসানো হয়েছে বলেও জানান তিনি।

জাহিদ বলেন, প্রবীণ এই নেতাকে হাসপাতালে দুবার করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছে, তবে ফলাফল নেগেটিভ এসেছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলীয় নেতারা তার খোঁজ-খবর রাখছেন। সাবেক আইনমন্ত্রী মওদুদ আহমদের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে তার পরিবার ও দল।

sp tanvir কুষ্টিয়ার এসপিকে হাইকোর্টে তলব

⊡ বুধবার, জানুয়ারী ২০, ২০২১

Nixon 1 নিক্সন চৌধুরী বাচ্চা ছেলে: কাদের মির্জা

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Tufan sarkar সেই তুফান সরকারের জামিন

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১