সংবাদ শিরোনাম

আড়াইহাজারে ১২ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার,  চালক ও হেলপার আটকভূঞাপুরে খানাখন্দে ভরা ৮০০ মিটার সড়ক, দুর্ভোগে কয়েক গ্রামের লাখো মানুষকোটালীপাড়ায় ফের অগ্নিকান্ড, ৬টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাইজামালপুরে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত টাঙ্গাইলে বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৮ যাত্রী আহতইশরাকের খালাসের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করল দুদকভারত কিছু ভ্যাকসিন বাংলাদেশকে উপহার দেবে : স্বাস্থ্যমন্ত্রীওয়ালটন ল্যাপটপ কিনে ১০০% ক্যাশব্যাক পেলেন ফ্রিল্যান্সার নাজমুলসিরাজগঞ্জে কাউন্সিলর হত্যা মামলায় আটক-১টাঙ্গাইলে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কেন্দ্র পুড়িয়ে দেওয়ার অভিযোগ

  • আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সিলেটে পানির বোতলে মদের ব্যবসা! ২ জন কারাগারে

◷ ১০:২৭ পূর্বাহ্ন ৷ বুধবার, জানুয়ারী ৬, ২০২১ সিলেট
atok

আবুল হোসেন, সিলেট- সিলেটে দীর্ঘদিন থেকে আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে পানি ও তেলের বোতলে চলছে চোলাই মদের ব্যবসা। পূর্বে একাধিকবার র‌্যাব অভিযান চালিয়ে পানির বোতলে চোলাই মদ রেখে বিক্রি করার অপরাধে একাধিক মাদক ব্যবসায়ীদেরকে গ্রেফতার করে। তবুও থামছে না মাদক ব্যবসায়ীদের কৌশলী এই ব্যবসা।

সোমবার (৪ জানুয়ারি) রাতে র‌্যাব লাক্কাতুরা চা বাগান এলাকায় অভিযান চালিয়ে ২৫২ লিটার চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করেছে। মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- দক্ষিণ সুরমা থানার বরইকান্দি এলাকার মৃত এরশাদ মিয়ার ছেলে সুমন আহম্মদ (৪০) ও দিরাই থানার ভাটিপাড়া গ্রামের মৃত জাফর উদ্দিনের ছেলে আব্দুল আজিজ (৫০)।

বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৯ এর এএসপি (গণমাধ্যম) ওবাইন। তিনি বলেন, র‌্যাব গোপন তথ্যের ভিত্তিতে লাক্কাতুরা চা বাগান এলাকায় থেকে ২৫২ লিটার চোলাইমদসহ মাদক ব্যবসায়ী আজিজ ও সুমনকে গ্রেফতার করেছে।