• আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

অভিনেত্রীর পিঠে ঢালা হয় সত্যিকারের গরম মোম!

◷ ১:২৯ অপরাহ্ন ৷ বুধবার, জানুয়ারী ৬, ২০২১ বিনোদন
asmita

বিনোদন ডেস্কঃ ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সময় অভিনেত্রীর খোলা পিঠে ঢালা হয়েছিল সত্যিকারের গরম মোম। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সা‌ক্ষাৎকারে ‘পৌরষপুর’ ওয়েবসিরিজ প্রসঙ্গে এ কথা জানিয়েছেন অভিনেত্রী অষ্মিতা বক্সি।

আনন্দবাজার পত্রিকার খবরে ওয়েবসিরিজের কাহিনী সম্পর্কে জানা যায়, পৌরষপুর রাজত্বের সর্বেসর্বা রাজা ভদ্রপ্রতাপ। তার রাজত্বের সর্বত্র পুরুষতন্ত্রের জয়জয়কার। সেই রাজার অনেক রানির মধ্যে এক রানি উমংলতা। রাজার অত্যাচারে মানসিক ও শারীরিকভাবে বিধ্বস্ত রানিরা।

শোষিত হতে হতে একদিন সেই রাজত্বের মহিলারা ফুসলে ওঠেন। পুরুষতন্ত্রের আঁতুরঘর থেকে জন্ম নেয় নারী স্বাধীনতার বিপ্লব। এই গল্প নিয়েই বহুলচর্চিত নতুন ওয়েবসিরিজ ‘পৌরষপুর’।

রাজার চরিত্রে অভিনয় করেছেন অন্নু কপূর। তারই সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যের পিছনের রহস্য উদঘাটন করলেন অভিনেত্রী নিজে।

ট্রেলারের একটি মুহূর্তে দেখা যায়, যেখানে রাজা তার এক রানি উমংলতার খোলা পিঠের উপর গরম মোম ঢেলে দিচ্ছেন। চিৎকার করে ওঠেন রানি। এসময় পিঠের উপর কেবল সিলিকনের পাতলা একটি চাদর ছিল, যাতে যন্ত্রণাটা একটু কম হয়।

এই প্রথম ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন অভিনেত্রী। অন্নু কপূর যথাসম্ভব খেয়াল রেখেছিলেন যাতে অষ্মিতার কোনও প্রকার অস্বস্তি না হয়। তাই অভিনেত্রী স্থির করেছিলেন, দৃশ্যটি যেন কোনোভাবে মেকি না লাগে। তাই তিনি এই সিদ্ধান্ত নেন। অভিনয় করেন গরম মোমের যন্ত্রণা পিঠে নিয়ে।