পজেটিভ চাঁদপুর গড়তে চান নবাগত জেলা প্রশাসক

◷ ৮:৩৬ পূর্বাহ্ন ৷ বৃহস্পতিবার, জানুয়ারী ৭, ২০২১ চট্টগ্রাম
Chadpur news

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরে ইতিবাচকভাবে গণমাধ্যম ও প্রশাসনের সমন্বিত কাজের মাধ্যমে সমাজ বদলের প্রত্যাশা ব্যক্ত করেছেন নবাগত জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস।

গত মঙ্গলবার সন্ধ্যায় জেলা প্রশাসক কার্যালয়ে উষ্ণ অভ্যর্থনা শেষে সৌজন্য সাক্ষাত করেন দৈনিক ভোরের দর্পণ ও সময়ের কন্ঠস্বরের চাঁদপুর প্রতিনিধি মো: মাহফুজুর রহমান। এসময় দৈনিক ভোরের দর্পণের ভারপ্রাপ্ত সম্পাদক নাসরিন হায়দারের পক্ষ থেকে পাঠানো ইংরেজি নববর্ষের ক্যালেন্ডার ‘সম্মাননা উপহার’ হিসেবে তুলে দেন তিনি।

‘সময়ের কন্ঠস্বর’-কে দেওয়া এক সাক্ষাতকারে তিনি জানান, ‘সাংবাদিকদের আমি সহকর্মীর চোখে দেখি। কারণ তারাও আমাদের মতো সমাজ বিনির্মাণে নিরলসভাবে সমানতালে কাজ করে থাকেন। তারা কোন রকমের অস্ত্র ছাড়াই জীবন ঝুঁকি নিয়ে সমাজের দর্পণ হিসেবে যেভাবে কাজ করছে। তার জন্য আমি তাদের অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি সবকিছু স্বচ্ছতা এবং পজেটিভ দৃষ্টিতে দেখতে ভালোবাসি। আপনারা সাংবাদিকরা আমাদের আগেই অনেক তথ্য জানেন, তাই তথ্য আদান-প্রদানের মাধ্যমে আলাপ-আলোচনা সাপেক্ষে পজেটিভ ভূমিকা রাখবেন বলে আশা করছি। আমি সরকারের একজন প্রতিনিধি হিসেবে সকল সেবা জনগনের দোরগোড়ায় পৌছে দিতে আমি বদ্ধ পরিকর। পজেটিভ চাঁদপুর গড়তে সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করেছেন তিনি। এছাড়াও জেলার নারীদের অগ্রগতিতে সর্বাত্নক সহযোগিতারও আশ্বাস দেন চাঁদপুরের ইতিহাসে প্রথম এই নারী প্রশাসক।

এসময় বিডি কারেন্ট নিউজ২৪’র সম্পাদক ও চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক ডাঃ শেখ মহসীন, জাতীয় দৈনিক মুক্ত খবর ও নতুন সময় টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি এস.এম মহসিন, বিডি কারেন্ট নিউজ২৪’র মুছা তপাদার, রাজু আহমেদ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।