সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সন্ত্রাস ও জঙ্গিবাদ আর মাথা চাড়া দেওয়ার সামর্থ্য রাখে না: স্বরাষ্ট্রমন্ত্রী

◷ ৫:৩১ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, জানুয়ারী ৭, ২০২১ রংপুর
kamall

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, জননিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে সন্ত্রাস, জঙ্গিবাদ, জলদস্যু দমন, প্রশ্নপত্র ফাঁস বন্ধসহ সকল ধরনের অপরাধ দমনে র‌্যাব, পুলিশসহ সংশ্লিষ্ট সকল আইনশৃঙ্খলা বাহিনী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। তাদের তৎপরতার ফলেই দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন হওয়ায় এই অপশক্তি আর মাথা চাড়া দেওয়ার সামর্থ্য রাখে না।

র‌্যাব-১৩-এর উদ্যোগে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে গাইবান্ধার বালাসীঘাটে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ শেষে মন্ত্রী এসব বলেন। জেলার ফুলছড়ি ও সাঘাটা উপজেলার তিস্তা, ব্রহ্মপুত্র ও যমুনাবেষ্টিত চরাঞ্চলের ৮ হাজার দুস্থ মানুষের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া, জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি, সংসদ সদস্য অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি, র‌্যাবের উপ-মহাপরিচালক কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন র‌্যাব-১৩ রংপুরের অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস।

অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া অভিযোগ করেন, গাইবান্ধার বালাসীঘাট থেকে বাহাদুরাবাদ পর্যন্ত ফেরি সার্ভিস চালু করতে প্রধানমন্ত্রীর নির্দেশ দিলেও তা বাস্তবায়ন হয়নি। লাখ লাখ মানুষের যোগাযোগব্যবস্থা সহজ করতে প্রধানমন্ত্রীর দেওয়া নির্দেশ কেন, কীভাবে উপেক্ষা করে; তা খতিয়ে দেখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের দৃষ্টি আকর্ষণ করেন।

কয়েক বছর আগে নদী খনন, ঘাট নির্মাণসহ ফেরি চালুর জন্য বিভিন্ন কার্যক্রম শুরু হয়। দীর্ঘদিন অতিবাহিত হলেও সেই কাজ শেষ করা হয়নি বলেও জানান তিনি।