সংবাদ শিরোনাম

কক্সবাজারে পিস্তল রামদাসহ ৫ রোহিঙ্গা সন্ত্রাসী আটকবেরোবির অনুমোদিত নকশা পরিবর্তন মেনে নেয়া যায় না: তদন্ত কমিটিঅসময়ে ঢাকায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, বাড়বে শীতবসুরহাট নির্বাচন নিয়ে রিজভীর বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে কোম্পানীগঞ্জ আ.লীগখালেদা জিয়ার গুলশান কার্যালয়ের ইমাম মারা গেছেনইসলাম অবমাননাকর বক্তব্য থেকে পিছু হটলেন গ্রিসের সেই ধর্মগুরুহোয়াইট হাউজের বিদায়ী ভাষণে ট্রাম্প বললেন, ‘যা করতে এসেছিলাম, তার সবই করেছি’কক্সবাজারে মা-মেয়েকে কুপিয়ে হত্যাচাঁদপুরে পিঠা বিক্রির ২০ বছর উপলক্ষ্যে ফ্রিতে খাওয়াবেন বিক্রেতা!ঢাকায় বন্ধ হচ্ছে প্রাইভেট সিএনজি

  • আজ ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কক্সবাজারে বেপরোয়া বাসের চাপায় প্রাণ গেল নারীর

◷ ৬:০০ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, জানুয়ারী ৭, ২০২১ চট্টগ্রাম
coxbazar

শাহীন মাহমুদ, কক্সবাজার থেকেঃ কক্সবাজারের রামুতে বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাসের চাপায় নাসরিন জাহান বৈশাখী (২২) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের সওদাগর পাড়া এলাকার মৃত দলিলুর রহমানের মেয়ে।

সম্প্রতি রামু সরকারি কলেজ থেকে বিএ পাশ করেন। পড়ালেখার পাশাপাশি ওই নারী রামুর একটি বেসরকারি ক্লিনিকে চাকরি করতেন। চাকরি শেষে বাড়ি ফেরার সময় তিনি দুর্ঘটনায় প্রাণ হারান।

বুধবার (৬ জানুয়ারি) রাত ৮ টার দিকে রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের চা বাগান এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর রামু থানা এবং তুলাতলী হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে যান। ঘাতক বাসটিকে জনতা আটক করে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন- কক্সবাজারমুখি স্বাধীন ট্রাভেলস পরিবহনের একটি বেপরোয়া গতির বাস বিপরীতমুখি একটি অটোরিক্সা (সিএনজি) গাড়িতে সজোওে চাপা দেয়। এতে কলেজ ছাত্রী নাসরিন, সিএনজি চালক সহ ৩ জন আহত হন। এরমধ্যে নাসরিন জাহান বৈশাখী ঘটনাস্থলে প্রাণ হারান। আহত অন্যান্যদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স কলেজ ছাত্রী নাসরিন জাহান বৈশাখীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নাসরিন জাহান বৈশাখীর মর্মান্তিক মৃত্যুর খবরে পরিবার-পরিজন, সহপাঠিসহ সবার মাঝে শোকের ছায়া নেমে আসে।