সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নলছিটিতে যুবক খুন: জড়িতদের গ্রেপ্তার দাবিতে মহাসড়ক অবরোধ!

◷ ৬:৩২ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, জানুয়ারী ৭, ২০২১ বরিশাল
Jalakhati news

মোঃনজরুল ইসলাম, ঝালকাঠি:: ঝালকাঠির নলছিটিতে আনিস বিশ্বাস রুম্মানের (১৮) হত্যাকারীদের গ্রেপ্তারে ২৪ ঘণ্টার আল্টিমেটামের মধ্যে পুলিশ কোন আসামিকে আটক করতে না পারায় বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়ক অবরোধ করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত সড়কের দপদপিয়া জিরোপয়েন্ট এলাকায় অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল করেন তারা। এতে নিহতের স্বজনেরাও অংশ নেয়।

এ সময় হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের কুশপুত্তলিকায় আগুন দেওয়া হয়। ঘণ্টাব্যাপী অবরোধ কর্মসূচি চলার সময় সড়কের দুইপাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে। অবরোধকারীরা আসামি গ্রেপ্তারের জন্য আবারও ৭২ ঘণ্টার সময় বেধে দেয় পুলিশকে। এর মধ্যেও জড়িতদের গ্রেপ্তার করতে না পারলে আবারও সড়ক অবরোধসহ কঠোর কর্মসূচি ঘোষণার হুশিয়ারি দেন নিহতের স্বজন ও প্রতিবেশীরা। পরে পুলিশ এসে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় এলাকাবাসী।

গত ৩ জানুয়ারি রাতে নলছিটি উপজেলার দপদপিয়া গ্রামে পুরনো বিরোধের জেরে রুম্মানকে গলাকেটে হত্যা করে প্রতিপক্ষরা। নিহত রুম্মান শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুর টোল প্লাজায় কর্মরত ছিলেন। সে দপদপিয়া গ্রামের সত্তার বিশ্বাসের ছেলে। এ ঘটনায় ২২ জনকে আসামি করে নিহতের চাচাতো ভাই মিঠু বিশ্বাস।

মামলার বিবরণে জানা যায়, প্রতিবেশী আল মামুন ও রানা হাওলাদারদের সঙ্গে জমি নিয়ে বিরোধ ছিল নিহত রুম্মানের পরিবারের। বিরোধের জের ধরেই আনিস বিশ্বাস রুম্মান রাতে বাড়ির সামনে বের হলে তাকে আটক করে আল মামুন, রিয়াদ, বাপ্পি হাওলাদারসহ আসামিরা রাস্তায় ফেলে গলাকেটে হত্যা করে।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) প্রশান্ত কুমার দে বলেন, পুলিশ আসামিদের গ্রেপ্তারের জন্য সম্ভাব্য স্থানে অভিযান চালাচ্ছে। আশা করি দ্রুততম সময়ের মধ্যেই তাদের গ্রেপ্তার করা হবে। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে বলেও জানান তিনি।’