সংবাদ শিরোনাম

 ত্রিশালে সাব্বিরকে সহয়তার হাত বাড়াল রকিব ওয়েলফেয়ার ফাউন্ডেশনআড়াইহাজারে ১২ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার,  চালক ও হেলপার আটকভূঞাপুরে খানাখন্দে ভরা ৮০০ মিটার সড়ক, দুর্ভোগে কয়েক গ্রামের লাখো মানুষকোটালীপাড়ায় ফের অগ্নিকান্ড, ৬টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাইজামালপুরে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত টাঙ্গাইলে বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৮ যাত্রী আহতইশরাকের খালাসের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করল দুদকভারত কিছু ভ্যাকসিন বাংলাদেশকে উপহার দেবে : স্বাস্থ্যমন্ত্রীওয়ালটন ল্যাপটপ কিনে ১০০% ক্যাশব্যাক পেলেন ফ্রিল্যান্সার নাজমুলসিরাজগঞ্জে কাউন্সিলর হত্যা মামলায় আটক-১

  • আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পাকিস্তানকে ক্ষমা চাওয়ার তাগিদ দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

◷ ৭:৪৫ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, জানুয়ারী ৭, ২০২১ জাতীয়
montri

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে গণহত্যার জন্য পাকিস্তানকে ক্ষমা চাওয়ার তাগিদ দিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। ঢাকায় নবনিযুক্ত পাকিস্তানের হাইকমিশনারের সঙ্গে এক বৈঠকে এ আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) ঢাকায় নবনিযুক্ত পাকিস্তানের হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী পররাষ্ট্র মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সঙ্গে বৈঠক করেন।

এ সময় প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, দুই দেশের দ্বিপক্ষীয় ইস্যুতে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে গণহত্যার জন্য পাকিস্তানকে ক্ষমা চাওয়া, আটকে পড়া পাকিস্তানিদের ফিরিয়ে নেওয়া ও সম্পদ ভাগাভাগি সমস্যার সমাধান প্রয়োজন।

সাফটার আলোকে পাকিস্তান বাংলাদেশ থেকে পণ্য নিতে পারে বলেও উল্লেখ করেন প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

বৈঠকে পাকিস্তানের হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী দুই দেশের মধ্যে সহযোগিতা বাড়ানোর ওপর জোর দেন।