সংবাদ শিরোনাম
  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

এরদোয়ানের দেশে যাচ্ছেন ওজিল!

◷ ১০:৩৬ অপরাহ্ন ৷ শুক্রবার, জানুয়ারী ৮, ২০২১ খেলা
ozil

স্পোর্টস আপডেট ডেস্কঃ রাশিয়ায় অনুষ্ঠিত ২০১৮ বিশ্বকাপের আগে তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ানের সঙ্গে ছবি তুলে বিতর্কের জন্ম দিয়েছিলেন ওজিল ও আরেক তুরস্ক বংশোদ্ভুত জার্মান ইলকায় গুন্দোয়ান।

বিশ্বকাপে জার্মানি গ্রুপ পর্বে বাদ পড়ার পর সব দোষ গিয়ে পড়ে ওজিলের ওপর। মানুষের গালাগালিতে অতিষ্ঠ হয়ে অবশেষে জার্মান দল থেকে অবসর নিয়ে নেন। তাতেও মুক্তি মেলেনি। পরবর্তীতে চীনের উইঘুর মুসলিমদের নিয়ে কথা বলায় আর্সেনালের স্পনসর প্রতিষ্ঠানের চক্ষুশূল হতে হয়েছে তাকে।

আর্সেনালের সবচেয়ে বেশি উপার্জনকারী এই তারকা সর্বশেষ ক্লাবের হয়ে মাঠে নেমেছিলেন গত বছর ৭ মার্চ। তার ফর্মও ভালো যাচ্ছে না। তাই দলে সুযোগ পাচ্ছিলেন না। অবশেষে সব সমস্যার সমাধান তিনি নিজেই করে দিলেন। তিনি যোগ দিচ্ছেন তুরস্কের ক্লাব ফেনারবাচেতে।

ওজিলের ফেনারবাচেতে যোগ দেওয়ার খবর অবশ্য আগেই এসেছে। কিন্তু আর্সেনালের সঙ্গে ওজিলের চুক্তি তো এখনো শেষই হয়নি। ফলে তুর্কি ক্লাব এখনো এ দলবদলের ঘোষণা দিতে পারছে না।

আর্সেনাল এখনো এ ব্যাপারে কোনো কিছু নিশ্চিত করে জানায়নি। তবে ফেনারবাচে কোচ ইঙ্গিত দিয়েছেন, শিগগিরই তাঁর ক্লাবের জার্সিতে দেখা যাবে ৩২ বছর বয়সী জার্মান প্লে-মেকারকে।