ঝিনাইদহে চোরাই গরুসহ ইউপি সদস্যের স্বামী-জামাতা আটক

◷ ৯:৩৯ অপরাহ্ন ৷ শনিবার, জানুয়ারী ৯, ২০২১ খুলনা

মনিরুজ্জামান মনির, ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপায় এক মহিলা ইউপি সদস্যের বাড়ি থেকে দুটি চোরাই গরু উদ্ধার করেছে পুলিশ। এ সময় ইউপি সদস্যের স্বামী আবু সাইদ ওরফে সাউদ ও তার জামাতা রব্বি হোসেনকে আটক করে তারা।

ঘটনাটি শুক্রবার রাতে উপজেলার ৯নং মনোহরপুর ইউনিয়নের বিজুলিয়া গ্রামে। ইউপি সদস্য নার্গিস খাতুন ৯নং মনোহরপুর ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের সদস্য।

গরুর মালিক পাঠানপাড়া গ্রামের নিহাল মন্ডলের ছেলে নয়ন মন্ডল জানান, গত মঙ্গলবার সন্ধা সাড়ে ৭টার দিকে তার গোয়লঘর থেকে একটি গাভি তার বাচ্চা সহ উধাও হয়। খোঁজাখুজির এক পর্যায়ে জানতে পারেন বিজুলিয়া গ্রামের মহিলা ইউপি সদস্য নার্গিস খাতুনের জামাই একই ইউনিয়নের হিতামপুর গ্রামের রবি শেখের ছেলে রাব্বি শেখ দুটি গরু মঙ্গলবার রাতে তার শশুর বাড়ি রেখে এসেছে। এ ঘটনা পুলিশে জানালে শুক্রবার রাতে মহিলা ইউপি সদস্যের বাড়িতে অভিযান চালিয়ে গোয়াল থেকে তার গাভি ও বাচ্চা উদ্ধার করেন তারা।

মহিলা ইউপি সদস্য নার্গিস খাতুন জানান, তার জামাই রাব্বি ইঞ্জিন চালিত করিমন চালক। মঙ্গলবার রাতে সে তার গোয়ালে দুটি গরু রেখে আসে। এরপর শুক্রবার রাতে পুলিশ তার গোয়াল থেকে গরু দুটি উদ্ধার করে নিয়ে যান এবং সেই সাথে তার স্বামী আবু সাইদ ও জামাই রাব্বিকে আটক করেন তারা।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, শুক্রবার রাতে ৯নং মনোহরপুর ইউনিয়নের মহিলা ইউপি সদস্যের বাড়ি থেকে দুটি চোরাই গরু উদ্ধার করা হয়েছে। এ সময় মহিলা ইউপি সদস্যের স্বামী ও তার জামাইকে আটক করে পুলিশ।