সংবাদ শিরোনাম

বয়স ১০০ ছুঁইছুঁই, দুলি খাতুনের ভাগ্যে কবে জুটবে বয়স্ক ভাতা?ওয়ান শুটারগান ও গুলিসহ আনোয়ারার গেট্টু নাছির গ্রেপ্তারপ্রয়োজনে আরও ভ্যাকসিন কেনা হবে: প্রধানমন্ত্রীটাঙ্গাইলে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্তজামালপুরে বাগানে মিলল তরুণীর ঝুলন্ত লাশ, মৃত্যু নিয়ে রহস্যসুবর্ণচরে ধর্ষণের শিকার হয়ে স্কুলছাত্রীর আত্নহত্যাভোটের অধিকার আদায়ে প্রয়োজনে আন্দোলনে নামবে জাতীয় পার্টি: বাবলুরাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে তাবিথকে ‘বাধা’গাজীপুরে সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘটচমেকে অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ব্যাপক ভাঙচুর

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

হোটেল থেকে দেবর-ভাবি আটক

৯:৫৯ অপরাহ্ন | শনিবার, জানুয়ারী ৯, ২০২১ সিলেট
sunamganj

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি- সুনামগঞ্জের দোয়ারাবাজারের উৎস হোটেলে সন্দেহজনকভাবে অবস্থান করা কালীন দেবর ও ভাবিকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো- দোয়ারাবাজার উপজেলার চেঙ্গাইয়া গ্রামের মৃত সাজিদ আলীর পুত্র মানিক মিয়া (২১) ও তার বড় ভাই রাজমিস্ত্রি সফিক মিয়ার স্ত্রী মাহিমা বেগম (১৯)।

বিকেল ৫টায় আটককৃতদের ৫৪ ধারায় আদালতে প্রেরণ করে পুলিশ।

শনিবার (৯ জানুয়ারী) দুপুরে দোয়ারাবাজার থানার এসএই রাকিবুল হাছানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে হোটেল থেকে তাদের আটক করে।

জানা যায়, দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাও ইউনিনের চেঙ্গাইয়া গ্রামের মৃত সাজিদ আলীর পুত্র মানিক মিয়া ও তার বড় ভাই রাজমিস্ত্রি সফিক মিয়ার স্ত্রী মাহিমা বেগম শনিবার দুপুরে নিজেদেরকে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে দোয়ারাবাজারের উৎস হােটেলের ২য় তলার ৪নং কক্ষটি ভাড়া নেয়। কিছুক্ষণ পরেই তাদের আচার আচরণে সন্দেহজনক হলে বিষয়টি হােটেলের অন্যান্য কর্মচারীসহ স্থানীয় লােকজন থানা পুলিশকে খবর দেন।

খবর পেয়ে দোয়ারাবাজার থানার এসএই রাকিবুল হাছানের নেতৃত্বে অভিযান চালিয়ে উৎস হােটেলের ২য় তলার ৪নং কক্ষ থেকে মানিক মিয়া ও মহিমা বেগমকে আটক করে আদালতে প্রেরণ করেন।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ নাজির আলম দেবর ভাবীকে আটকের খবর নিশ্চিত করে বলেন, আটককৃতদের ৫৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে।