সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে জুয়াড়ী ও ইয়াবাসহ আটক-৫

◷ ৩:৩৬ অপরাহ্ন ৷ রবিবার, জানুয়ারী ১০, ২০২১ রংপুর
Fulbari Photo

অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় চার জুয়াড়ী এবং ১২ পিস ইয়াবাসহ এক ওয়ারেন্টভুক্ত মাদক কারবারীকে আটক করেছে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় উপজেলার বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ার টনকার মোড় এলাকার কুখ্যাত মাদক কারবারী ও হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী  আশরাফুল হক (৪৭)’র বাড়ীতে অভিযান চালায় ফুলবাড়ী থানা পুলিশ।

এ সময় তার বাড়ীর পার্শবর্তী সুপারী বাগান থেকে ১২ পিস ইয়াবা ও একটি স্মাট ফোনসহ তাকে আটক করা হয়। আটক আশরাফুল হক ছিট চন্দ্রখানা বানিয়াটারী গ্রামের আফজালুল হকের ছেলে।

অন্যদিকে শনিবার রাত রাড়ে ৮টার দিকে ফুলবাড়ী থানার অপর একদল পুলিশ উপজেলার নওদাবশ গ্রামের ইটভাটা এলাকায় অভিযান চালায়। এ সময় তাঁসের মাধ্যমে জুয়া খেলারত অবস্থায় ওই গ্রামের মৃত একাব্বর আলীর ছেলে শাহালম (৫৯) মৃত নুর জামালের ছেলে জাহিদুল ইসলাম (৩৩) মৃত নেহাল উদ্দিনের ছেলে শমসের আলী (৫১) ও কাসিমমুদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৩৫) কে হাতেনাতে আটক করে। তাদের কাছ থেকে জুয়ার সরজ্ঞাম ও  তিন হাজার ৯২০ টাকাসহ তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে রবিবার দুপুরে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।