ত্রিশালে সেই সেতুর পাশে রাস্তা নির্মাণ করা হলো

◷ ১২:১৬ পূর্বাহ্ন ৷ সোমবার, জানুয়ারী ১১, ২০২১ ময়মনসিংহ
Trishal news

মামুনুর রশিদ, ত্রিশাল প্রতিনিধি:  ৩০ লাখ টাকায় খালের উপর কংক্রিটের সেতু নির্মিত হলেও ছিলনা যাতায়াতের রাস্তা। খালের দুপাশে ছিল ধানক্ষেত! দৃশ্যটি সময়ের কণ্ঠস্বরের দৃষ্টি পড়লে ৬ ডিসেম্বর রবিবার একটি প্রতিবেদন প্রকাশ করে । শিরোনাম ছিল ( ত্রিশালে সেতু আছে যাতায়াতের সড়ক নেই) প্রতিবেদনটি প্রকাশের পর টনক নড়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের। এরপর এক মাসের ব্যবধানে সেতুর দুপাশে কাবিখা প্রকল্পের মাধ্যমে মাটি ভরাট করা হয়।

এতে এক কিলোমিটারের নতুন রাস্তা নির্মাণ করা হয় ময়মনসিংহের ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নের নারায়ণপুর গুজিয়াম পল্লীতে। উপজেলার আমিরাবাড়ী ইউনিয়ন এর নারায়ণপুর গুজিয়াম গ্রামের তাজুল খলিফার বাড়ির পাশের ডুসের খালের উপর ২০১৮-১৯ অর্থবছরে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে সেতু ও কালভার্ট নির্মাণ প্রকল্পের অর্থায়নে নির্মিত হয় সেতুটি। ওই সেতু নির্মাণে ব্যয় হয় ৩০ লাখ ৩ হাজার টাকা। গত বছরের ২০ মে সেতুটি উদ্বোধন করা হয়।

ত্রিশাল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেন জানান দ্রুত সময়ের মধ্যে কাবিখা প্রকল্পের অর্থায়নে সেতুর পাশে মাটি ভরাট করে এক কিলোমিটার নতুন রাস্তা নির্মাণ করা হয়েছে।